• রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল

জনগন থেকে বিচ্ছিন্ন বিএনপি নির্বাচন করতে ভয় পায়- কৃষিমন্ত্রী

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২১  


জনবিচ্ছিন্ন বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে ভয় পায় বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, এমপি। তিনি বলেন, জনবিচ্ছিন্ন বিএনপি নির্বাচনে আসে না, বরং নির্বাচনকে ভয় পায়। তারা নির্বাচনে অংশগ্রহণ না করে চোরাগলি পথে ক্ষমতায় আসতে নানান পায়তারা করছে। কিন্তু ক্ষমতায় আসতে হলে তাদেরকে নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের ভোটে জয়ী হয়েই আসতে হবে। করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে গরীব, অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। খাদ্য সহায়তা দিয়েছেন, তা সারা বিশ্বে নজিরবিহীন। প্রধানমন্ত্রী সকল শ্রেণি-পেশার অসহায় মানুষকে জিআর, ২০ টাকা কেজিতে চাল, ৩০ টাকা কেজিতে ওএমএস চালসহ নানান সাহায্য ও সহযোগিতা দিয়েছেন। এর ফলে করোনাকালেও দেশে খাদ্যের কষ্ট নেই।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইলের মধুপুর পৌরসভা মিলনায়তনে করোনায় ক্ষতিগ্রস্ত, কর্মহীন ও দু:স্থ জনগণের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ত্রাণ সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মধুপুর পৌরসভা আয়োজিত অনুষ্ঠানে পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খানের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন, সিনিয়র সহসভাপতি ইয়াকুব আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ আহম্মেদ নাসির প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের মধুপুর জাতীয় উদ্যানে পর্যটকদের আকৃষ্ট করার লক্ষে নির্মাণাধীন আধুনিক চুনিয়া কটেজ পরিদর্শন করেছেন। এ সময় মন্ত্রী বলেন, মধুপুর জাতীয় উদ্যানের উন্নয়ন ও বনাঞ্চলের প্রানীকুল রক্ষায় বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে। বনের বাসিন্দারা যাতে উন্নত জীবনযাপন করতে পারে সে লক্ষে সরকার যথেষ্ট আন্তরিক। এ সময় উপজেলা প্রশাসন ও বন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও মন্ত্রী মধুপুরের ক্ষুদ্র নৃ জনগোষ্ঠীর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল