• শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৮ সফর ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
উল্লাপাড়ায় প্রবাসীর স্ত্রী ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার কাজিপুরে মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত নাটোরের সিংড়ায় বন্যার্তদের মাঝে হুয়াওয়ের ত্রাণসামগ্রী বিতরণ বকশীগঞ্জে বাল্য বিয়ে থেকে রক্ষা পেলো ৮ম শ্রেণীর শিক্ষার্থী জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ বিজ্ঞান অলিম্পিয়াডে অনন্য শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় সখীপুরে বিআরডিবি নির্বাচন- চেয়ারম্যান রুহুল ভাইস চেয়ারম্যান শাফলু আজ ইসলামপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ভূঞাপুরে যমুনা নদীতে শুরু হয়েছে দুই দিনব্যাপী নৌকা বাইচ প্রতিযোগি জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট : মির্জা আজম

ঘাটাইল উপজেলা যুবদলের কমিটি স্থগিত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

টাঙ্গাইলে ঘাটাইল উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার ১৩ সেপ্টেম্বর টাঙ্গাইল জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী ও সিনিয়র যুগ্ন আহ্বায়ক খন্দকার রাশেদুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য পাওয়া যায়।

গত ২০২০ সালের ১৫ ডিসেম্বর ঘাটাইল উপজেলা যুবদলের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করে টাঙ্গাইল জেলা যুবদল। তারপরে বারেবার তাগিদ দেয়ার পরও কোন সাংগঠনিক কার্যক্রম তথা কোন ইউনিট কমিটি গঠনের কার্যক্রম গ্রহণ না করায় ঘাটাইল উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে বলে সোমবার প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ঘাটাইল উপজেলা যুবদলের তৎকালীন সভাপতি রফিকুল ইসলাম দুলালকে আহ্বায়ক, খুররম মাসুদ সিদ্দিকীকে সিনিয়র যুগ্ন আহ্বায়ক এবং মোস্তাক আহমেদ সাগরকে সদস্য সচিব করে গত বছরের ১৫ ডিসেম্বর ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করে টাঙ্গাইল জেলা যুবদল। পরবর্তীতে ওই আহ্বায়ক কমিটি সাংগঠনিক কার্যক্রম গ্রহণ না করায় টাঙ্গাইল জেলা যুবদল এই কমিটি আজকে ১৫ সেপ্টেম্বর স্থগিত ঘোষণা করলো।

টাঙ্গাইল জেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক খন্দকার রাশেদুল আলম ঘাটাইল ডট কমকে বলেন, সাংগঠনিক কার্যক্রম গ্রহণ না করায় ঘাটাইল উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি স্থগিত করা হয়েছে। স্থগিতাদেশ প্রত্যাহার না করা পর্যন্ত ওই কমিটির সদস্যরা উপজেলা যুবদলের সাংগঠনিক কোন কার্যক্রম গ্রহণ করতে পারবেন না। নতুন আহ্বায়ক কমিটি গঠনসহ অন্যান্য সাংগঠনিক কার্যক্রম বিষয়ে পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে বলে তিনি সে সময় জানান।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল