• শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৮ সফর ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
উল্লাপাড়ায় প্রবাসীর স্ত্রী ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার কাজিপুরে মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত নাটোরের সিংড়ায় বন্যার্তদের মাঝে হুয়াওয়ের ত্রাণসামগ্রী বিতরণ বকশীগঞ্জে বাল্য বিয়ে থেকে রক্ষা পেলো ৮ম শ্রেণীর শিক্ষার্থী জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ বিজ্ঞান অলিম্পিয়াডে অনন্য শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় সখীপুরে বিআরডিবি নির্বাচন- চেয়ারম্যান রুহুল ভাইস চেয়ারম্যান শাফলু আজ ইসলামপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ভূঞাপুরে যমুনা নদীতে শুরু হয়েছে দুই দিনব্যাপী নৌকা বাইচ প্রতিযোগি জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট : মির্জা আজম

ভূঞাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান শুরু

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ কমায় দীর্ঘদিন পর রোববার (১২ সেপ্টেম্বর) থেকে সরকারি নির্দেশনায় সারাদেশের মতো ভূঞাপুরে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক ও মাদরাসা পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে খুলে দেওয়া হয়েছে। শতভাগ স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে শিক্ষার্থীদের শ্রেণি কক্ষে স্ব-শরীরে পাঠদান। শিক্ষা প্রতিষ্ঠান খোলায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।
শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানে প্রবেশের সময় ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষক-কর্মচারীরা। শরীরের তাপমাত্রা মাপার পর প্রত্যেক শিক্ষার্থীকে সাবান দিয়ে হাত ধুইয়ে শ্রেণি কক্ষে প্রবেশ করানো হয়। শ্রেণি কক্ষে পাঠদান শুরুর আগে করোনা সংক্রমন প্রতিরোধে করণীয় বিষয়ে আলোচনা করা হয়।
প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের মাস্ক পরাসহ শতভাগ স্বাস্থ্যবিধি কঠোরভাবে নজরদারীতে রেখেছেন শিক্ষা বিভাগের কর্মকর্তারা। গভানিং বর্ডির সদস্য ও জনপ্রতিনিধি, সংবাদকর্মী শিক্ষা প্রতিষ্ঠানগুলো পরিদর্শন করছেন।
মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহীনুল ইসলাম জানান, ভূঞাপুরে ৩০টি মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, ভোকেশনাল ৭টি ও দাখিল মাদরাসা ২১টি ও উপজেলা শিক্ষা কর্মকর্তা এম.জি মাহমুদ ইজদানী জানান, ভূঞাপুরে ১১০টি প্রাথমিক বিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে যথারীতি ক্লাস কার্যক্রম শুরু হয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল