• শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৮ সফর ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
উল্লাপাড়ায় প্রবাসীর স্ত্রী ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার কাজিপুরে মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত নাটোরের সিংড়ায় বন্যার্তদের মাঝে হুয়াওয়ের ত্রাণসামগ্রী বিতরণ বকশীগঞ্জে বাল্য বিয়ে থেকে রক্ষা পেলো ৮ম শ্রেণীর শিক্ষার্থী জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ বিজ্ঞান অলিম্পিয়াডে অনন্য শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় সখীপুরে বিআরডিবি নির্বাচন- চেয়ারম্যান রুহুল ভাইস চেয়ারম্যান শাফলু আজ ইসলামপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ভূঞাপুরে যমুনা নদীতে শুরু হয়েছে দুই দিনব্যাপী নৌকা বাইচ প্রতিযোগি জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট : মির্জা আজম

বঙ্গবন্ধুর শাহদত বাষিকী উপলক্ষে মির্জাপুরের ভাওড়ায় আলোচনা সভা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২১  

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের মির্জাপুরের ভাওড়া ইউনিয়নের মারিশন কামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে পবিত্র মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ভাওড়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মো. আমজাদ হোসেন, সাধারন সম্পাদক মো.লাভলুর রহমান লাভলু ও যুগ্ম সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো.জুয়েল ইসলামের উদ্যোগে ভাওড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহযোগীতায় অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এমপির পুত্র ও বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক ব্যারিষ্টার মো. তাহরীম হোসেন সীমান্ত । বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আবিদ হোসেন শান্ত, উপজেলা ছাত্রলীগের সভাপাত মো. সাদ্দাম খান, ভাওড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. শহিদুল ইসলাম বিপ্লব, ভাওড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি মো. আনিসুর রহমান আনিছ সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাধারন জনগন।

অনুষ্ঠান শেষে সাধারন জনগনের জন্য গনভোজের আয়োজন করা হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল