• শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৮ সফর ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
উল্লাপাড়ায় প্রবাসীর স্ত্রী ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার কাজিপুরে মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত নাটোরের সিংড়ায় বন্যার্তদের মাঝে হুয়াওয়ের ত্রাণসামগ্রী বিতরণ বকশীগঞ্জে বাল্য বিয়ে থেকে রক্ষা পেলো ৮ম শ্রেণীর শিক্ষার্থী জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ বিজ্ঞান অলিম্পিয়াডে অনন্য শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় সখীপুরে বিআরডিবি নির্বাচন- চেয়ারম্যান রুহুল ভাইস চেয়ারম্যান শাফলু আজ ইসলামপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ভূঞাপুরে যমুনা নদীতে শুরু হয়েছে দুই দিনব্যাপী নৌকা বাইচ প্রতিযোগি জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট : মির্জা আজম

সখীপুরে ৯৯৯-এ কল, নারী নির্যাতন মামলার ৫০ ঘন্টায় চার্জশিট

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২১  

টাঙ্গাইলের সখীপুরে ৯৯৯-এ কল পেয়ে স্ত্রী নির্যাতনের ঘটনায় স্বামীকে আটক ও স্ত্রীকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে পুলিশ। এ ঘটনায় মামলা দেয়ার ৫০ ঘন্টার মধ্যে রোববার সকাল ১০.৩০ মিনিটে আদালতে চার্জশিট দিয়েছে সখীপুর থানার উপপরিদর্শক (এস.আই) মো.মনিরুজ্জামান।

পুলিশ জানায়, গত শুক্রবার রাত ০১.০৫ মিনিটে ৯৯৯-এ কল পেয়ে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের বড়চালা গ্রামে স্ত্রী নির্যাতনের ঘটনায় স্বামী স্বপন কোচ (৪০)কে আটক করে, স্ত্রী রামু রানী (৩৫) কে উদ্ধার করে সখীপুর থানা পুলিশ।

এ ঘটনায় শুক্রবার সকাল ০৮.২০ মিনিটে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধী/০৩) এর ১১ ( গ) অনুযায়ী মামলা রেকর্ড করে আসামী আদালতে পাঠানো হয়। ওই দিন নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় ওই নারীর জবানবন্দী রেকর্ড করা হয়।

রোববার সকাল ১০.৩০ মিনিটে ওই নারীর ডাক্তারী সনদপত্র সংগ্রহ এবং স্বাক্ষর স্মারকলিপি দাখিল ও মামলার যাবতীয় তদন্ত কার্যক্রম শেষ করে আদালতে পাঠানো হয়।

সখীপুর থানার উপপরিদর্শক (এস.আই) মো.মনিরুজ্জামান বলেন, ওসি স্যারের নির্দেশনায় অল্প সময়ের মধ্যে কাজটি শেষ করতে পেরেছি বলে আমি খুবই আনন্দিত।

সহকারী পুলিশ সুপার সখীপুর সার্কেল মো. আবদুল মতিন বলেন, এতো অল্প সময়ের মধ্যে কোন মামলার চার্জশিট দেয়া খুবই কষ্টকর। এসআই মনিরুজ্জামান যে কাজটি করেছে তাতে পুলিশের সম্মান ও ভাবমূর্তি উজ্জ্বল করেছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল