• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নাগরপুরে দুঃস্থ্যদের মাঝে ত্রাণ ও ঢেউ টিন বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৮ জুলাই ২০২১  

টাঙ্গাইলের নাগরপুরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক করোনায় কর্মহীন, অসহায় ও দুঃস্থ্যদের মাঝে ত্রাণ ও নগদ টাকা সহ টিন বিতরণ করা হয়েছে। শনিবার (১৭ জুলাই) সকালে পৃথক পৃথক ভাবে উপজেলার তিনটি স্থানে খাদ্য সামগ্রী ও উপজেলা চত্বরে নগদ টাকা সহ ঢেউ টিন বিতরণ করা হয়।

স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সব ত্রাণ সামগ্রী বিতরণ করেন। উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে বাজারের দিনমজুর, অটোরিক্সা অটোটেম্পু ও ইজিবাইক শ্রমিক কার্যালয় থেকে ৪৫০ জন শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী এবং গৃহ নির্মানের জন্য ৫১ জন পরিবারের মাঝে ৫৫ বান্ডিল ঢেউ টিন সহ ৩ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমাযুন কবীর, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বক্কর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম খান অপু, এাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভপতি বাবর আল মামুন, সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সাধারন সম্পাদক মো. সজীব মিয়া, শ্রমিকলীগের সভাপতি আব্দুস সালাম, সাধারন সম্পাদক ও ইজিবাইক নাগরপুর উপজেলার শাখার সাধারন সম্পাদক শাহ-আলম মিয়া, অটোরিক্সা সিএনজির সভাপতি সাইদুর রহমান সোহাগ, সাধারন সম্পাদক মো. ঠান্ডু মিয়া সহ সদর বাজার বনিক সমিতির আহ্বায়ক মো. হাবিবুর রহমান লিটন।

অপর দিকে খাদ্য সামগ্রী বিতরণ শেষে উপজেলা সভা কক্ষ থেকে ধর্ম মন্ত্রনালয়ের সহায়তায় উপজেলার ২২টি মসজিদ ও ৪ টি মন্দিরের উন্নয়ন কল্পে ১০ হাজার টাকা করে নগদ চেক প্রদান করেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল