• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া

নাগরপুরে স্থায়ী দূর্যোগ বিষয়ক আদেশাবলী অবহিতকরণ কর্মশালা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ জুন ২০২১  

টাঙ্গাইলের নাগরপুরে “দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯” বাস্তবায়ন ও অবহিকরণ প্রশিক্ষণ কর্মশালা ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
 
শনিবার (১২ জুন) সকাল থেকে দুপুর তিনটা পর্যন্ত উপজেলা পরিষদ মিলয়াতনে অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে নাগরপুর উপজেলা প্রশাসন এ কর্মশালার আয়োজন করেন। 

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহানের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন-এলডিপি অতিরিক্ত সচিব শাহ্ মোহাম্মদ নাছিম (পরিকল্পনা ও উন্নয়ন) দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়। 
 
উপজেলা পর্যায়ে দুর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯ যথাযথ বাস্তবায়ন ও অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালায় আরো বক্তব্য রাখেন-অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, নাগরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মাসর"র, জেলা ত্রাণ ও পূর্ণবাসন  কর্মকর্তা দিলীপ কুমার সাহা, ক...ষি কর্মকর্তা আব্দুল মতিন 
বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু বক্কর সিদ্দিক ও থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারি শিক্ষা অফিসার জিএম ফুয়াদ। এসময় ১২টি ইউনিয়নের চেয়ারম্যান ও সচিববন্দ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল