• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

সারা দেশে মশা মারার ঘোষণা ছাত্রলীগের

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৭ আগস্ট ২০২১  

ডেঙ্গি মোকাবিলায় বাংলাদেশ ছাত্রলীগ মাসব্যাপী এডিস মশা নিধনের কর্মসূচি ঘোষণা দিয়েছে।


বৃহস্পতিবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় এক অনুষ্ঠানে এডিস মশা নিধনের এই কর্মসূচির উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

কর্মসূচির উদ্বোধনের পর নেতা-কর্মীদের নিয়ে টিএসসি এলাকায় মশকনিধনের ওষুধ ছিটান ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এই কর্মসূচি থেকে জানানো হয়, শুক্রবার থেকে সারা দেশে সংগঠনের প্রতিটি ইউনিটে মশা নিধন কর্মসূচি পালিত হবে। 

কর্মসূচির উদ্বোধনকালে ছাত্রলীগ সভাপতি বলেন, মানুষ  করোনা ও ডেঙ্গিতে আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। আমরা সচেতন না হলে ডেঙ্গি মোকাবিলা করা কঠিন হয়ে যাবে। ছাত্রলীগের ডেঙ্গি মোকাবিলা কর্মসূচি আগামীকাল থেকে সারা দেশে  একযোগে পালিত হবে। আশপাশের অপরিচ্ছন্ন জায়গাগুলো আমরা পরিষ্কার রাখতে পারলেই ডেঙ্গি মোকাবিলায় আমরা এগিয়ে যেতে পারব।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আগামী এক মাস এডিস মশা নিধনে ছাত্রলীগের এই কর্মসূচি চলবে। প্রয়োজনে কর্মসূচির সময়সীমা আরও বাড়ানো হবে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবাবিষয়ক উপসম্পাদক তানভীর হাসানের সঞ্চালনায় এই কর্মসূচিতে সংগঠনের কেন্দ্রীয় সহসভাপতি সাঈফ বাবু, মাহমুদুল হাসান (তুষার), তিলোত্তমা শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী ও বেনজীর হোসেন, সাংগঠনিক সম্পাদক বরিকুল ইসলাম (বাঁধন), আইনবিষয়ক সম্পাদক ফুয়াদ হোসেন, ধর্মবিষয়ক সম্পাদক তুহিন রেজা, সংস্কৃতিবিষয়ক উপসম্পাদক মাইনুল হাওলাদার, সাহিত্যবিষয়ক উপসম্পাদক এস এম রিয়াদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল