• শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১ ১৪২৮

  • || ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল

গাজীপুরে যুব মহিলালীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ জুলাই ২০২১  

গাজীপুরে সীমিত আকারে যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। চলমান করোনা পরিস্থিতির কারণে বাংলাদেশ যুব মহিলা লীগের এবারের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি সীমিত করেছে সংগঠনটি। 

 

বৈশ্বিক সংকট করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারি বিধিনিষেধের কারণে বাংলাদেশ যুব মহিলা লীগের কর্মসূচি সীমিত করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মাথায় রেখেই গাজীপুরে সীমিত পরিসরে উদযাপন করা হয় যুব মহিলা লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী। 

 

মঙ্গলবার গাজীপুর মহানগর যুব মহিলা লীগের পক্ষ থেকে আহ্বায়ক রুহুন নেছা রুনা ও যুগ্ন আহবায়ক আনোয়ারা সরকার আনু গাজীপুর মহানগর আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

 

এ সময় গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক রুহুন নেছা রুনা বলেন,আমাদের প্রাণের সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। গৌরবের ১৯ টি বছর।

 

২০০২ সালের এইদিনে তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগের একঝাক সাবেক ছাত্রনেত্রীকে নিয়ে যুব মহিলা লীগ গঠন করেন। সেই সময় রাজপথে আওয়ামী লীগের সব কর্মসূচিতে অংশগ্রহণের পাশাপাশি যুব মহিলা লীগের নেতাকর্মীরা বিএনপি-জামায়াত জোট সরকারের জুলুম-নির্যাতনের বিরুদ্ধে জোরদার আন্দোলন গড়ে তোলে দেশব্যাপী পরিচিতি লাভ করে। জননেত্রী শেখ হাসিনার নিজ হাতে গড়া সংগঠন সকল ক্ষেত্রে সক্রিয় ভূমিকা পালন করে আসছে। 

 

এই সংগঠনটিকে সূচনালগ্ন থেকে ১৯ টি বছর ধরে পরম মমতায় আগলে রেখেছেন বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি, আমাদের শ্রদ্ধেয় নাজমা আক্তার আপা। প্রানপ্রিয় এই সংগঠন যুব মহিলা লীগের একজন কর্মী হতে পেরে গর্ববোধ করি।

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি রইলো শ্রদ্ধা। হাজারো কৃতজ্ঞতা প্রকাশ করছি পরম শ্রদ্ধাভাজন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। শুভেচ্ছা জানাই সংগঠনের প্রাণশক্তি যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার আপা সহ, যুব মহিলা লীগের সকল সহকর্মী বোনদেরকে। বাংলাদেশ যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী সফল হোক, সুন্দর হোক প্রাণের সংগঠনের প্রতি রইল শ্রদ্ধা ও ভালোবাসা। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল