• শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল

কথিত সাংবাদিক ইলিয়াসের বিরুদ্ধে সন্তান হত্যাসহ বলৎকারের অভিযোগ!

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৪ মে ২০২১  

পেশাগত অসততার কারণে ইটিভি থেকে বহিষ্কৃত ও পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত কথিত সাংবাদিক ইলিয়াস হোসেইনের বিরুদ্ধে বিনা চিকিৎসায় নিজের সন্তান হত্যা ও চাকুরী দেয়ার নামে দু’জনকে বলৎকারের অভিযোগ উঠেছে।

সম্প্রতি কমিউনিস্ট পার্টি (এম) এর সাধারণ সম্পাদক ও সাংবাদিক কমরেড আবদুস সামাদ ইলিয়াস হোসেইনের বিরুদ্ধে এসব অভিযোগ তুলেছেন।
কমরেড আবদুস সামাদ জানিয়েছেন, ইলিয়াস হোসেইনের স্ত্রীর সঙ্গে উত্তরার জনৈক ব্যবসায়ী খালিদের প্রেম ছিল। ইলিয়াসের সঙ্গে বিয়ের পরও তাদের মধ্যে সম্পর্ক ছিল। এক পর্যায়ে পুত্র সন্তানের জন্ম হলে ইলিয়াস তাকে খালিদের সন্তান বলে সন্দেহ করতেন। তাদের দাম্পত্য কলহ নিয়ে ঢাকা ও চুয়াডাঙ্গায় কয়েক দফা বৈঠক হয়েছিল বলেও জানা যায়। পরবর্তীতে তার সন্তান অসুস্থ হয়ে পড়লে চিকিৎসা করাতে অপারগতা প্রকাশ করেন ইলিয়াস এবং সন্তানের মৃত্যু হয়।
আবদুস সামাদ জানান, সন্তানের মৃত্যুর পর ইলিয়াস “আপদ বিদায় হয়েছে” বলে মন্তব্য করেছিলেন।

উল্লেখ্য, টাকার জন্য সন্তানের চিকিৎসা হয় নি – এই মর্মে ইলিয়াস লাইভেও বক্তব্য দিয়েছিলেন।

এদিকে একুশে টিভিতে চাকুরী দেয়ার নামে দুজনকে বলৎকার করেছিলেন বলেও ইলিয়াসের বিরুদ্ধে অভিযোগ করেছেন কমরেড সামাদ। চাকুরী না দিয়ে দীর্ঘদিন তাদেরকে বলৎকার করা হয় বলেও তিনি জানান। ভুক্তভোগীদের একজন কমিউনিস্ট পার্টি (এম) এর এক নেতার নিকটাত্মীয় বলেও জানা গেছে।
ভুক্তভোগীদের একজন বলৎকারের শিকার হওয়ার কথা স্বীকার করে মামলা করার কথাও জানিয়েছেন।

এদিকে, একটি টকশোতে ইলিয়াস হোসেইন এসব অভিযোগ অস্বীকার করলেও অনেক প্রশ্নের জবাব মিলে নি। ভুক্তভোগীদের সঙ্গে অনলাইনে মুখোমুখি হওয়ার চ্যালেঞ্জ তিনি গ্রহণ করেন নি। এছাড়া ইলিয়াসের স্ত্রীর প্রেমিককে লাইভে আনার কথা বললেও ইলিয়াস দৃঢ়ভাবে কোনো অবস্থান নিতে পারেন নি।

এদিকে ইলিয়াসের বিতর্কিত বক্তব্য সহ বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে মার্কিন যুক্তরাষ্ট্রের সংশ্লিষ্ট বিভাগের সঙ্গে কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে বলে জানা গেছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল