• শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৮ সফর ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
উল্লাপাড়ায় প্রবাসীর স্ত্রী ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার কাজিপুরে মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত নাটোরের সিংড়ায় বন্যার্তদের মাঝে হুয়াওয়ের ত্রাণসামগ্রী বিতরণ বকশীগঞ্জে বাল্য বিয়ে থেকে রক্ষা পেলো ৮ম শ্রেণীর শিক্ষার্থী জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ বিজ্ঞান অলিম্পিয়াডে অনন্য শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় সখীপুরে বিআরডিবি নির্বাচন- চেয়ারম্যান রুহুল ভাইস চেয়ারম্যান শাফলু আজ ইসলামপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ভূঞাপুরে যমুনা নদীতে শুরু হয়েছে দুই দিনব্যাপী নৌকা বাইচ প্রতিযোগি জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট : মির্জা আজম

সুখবর দিলেন অভিনেতা শাহীন রেজা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২১  

ফেসবুকে দেখা যাচ্ছে না। কারণ জানালেন মডেল অভিনেতা শাহীন রেজা নূর। তিনি বেশ কয়েকটা নাটকে এক্সর্টা আর্টিস্ট ক্যারেক্টারে কাজ করে এগিয়ে নিয়েছেন নিজেকে। দুইটা মিউজিক ভিডিও দিয়ে বেশ সাড়া ফেলেছিলেন। 

তরুন এই মডেল শাহীন রেজাকে সম্প্রতি ফেসবুকে দেখা যাচ্ছে না। কারণ জানতে চাইলে তিনি উত্তর দিলেন, একটা বড় মানসিক টেনশন পার করছি ইদানীং। কবে আসবো ফেসবুকে সেটা এখনও বলতে পারছিনা। ক্যারিয়ারের দিকে ফোকাস দিচ্ছি। বর্তমানে সবকিছু আপাততো বাদ রেখেছি। আগে ক্যারিয়ার তারপর সবকিছু। 

অভিনেতা শাহীন রেজা বলেন, সত্য বলতে ফেসবুক আমার লাইফের অনেক সময় এবং মুল্যবান কিছু জিনিস কেড়ে নিয়েছে। এই ফেসবুকই আমাকে সাফল্য এবং সম্মান এনে দিয়েছে। সুতরাং ফেসবুকে কবে আসবো নাকি আর কখনই আসবনা এখনও বলতে পারছিনা। সম্প্রতি আমার ইউটিউব চ্যানেল উদ্ভোধন করলাম সেটাতেও সময় দেওয়া হচ্ছে না। আপাতত স্থগিত রাখতে চাচ্ছি। ইউটিউব নিয়ে কাজ করবো এমন স্বপ্ন কখনই দেখিনি। আমার এক বন্ধুর অনুরোধে এটা নিয়ে এগিয়ে ছিলাম। বর্তমানে পিছিয়ে যাচ্ছি কিছু দিনের জন্য।  

সবশেষ সুখবর দিলেন তরুন এই অভিনেতা। বাবা হতে যাচ্ছেন শাহীন রেজা। এজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল