• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

জমি পেল শেখ হাসিনা যুব ইনস্টিটিউট

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়কে ৩ দশমিক ৩৮ একর জমি দিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের অনুকূলে এই জমি বরাদ্দ দেওয়া হয়।

শনিবার এ ইনস্টিটিউট অডিটোরিয়ামে এ বিষয়ে দুই মন্ত্রণালয়ের মধ্যে সমঝোতা স্মারক সই হয়। রোববার সংসদ সচিবালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটি শেখ হাসিনা যুব উন্নয়ন ইনস্টিটিউট এবং মানিকগঞ্জ জেলায় প্রস্তাবিত আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সরেজমিন পরিদর্শন করে।

কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের নেতৃত্বে পরিদর্শনকালে কমিটির সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, হুইপ মাহবুব আরা বেগম গিনি, এ. এম. নাঈমুর রহমান এবং জাকিয়া তাবাসসুম অংশ নেন। বিশেষ আমন্ত্রণে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবং স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান উপস্থিত ছিলেন।

কমিটি মানিকগঞ্জে প্রস্তাবিত আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের জমি সরেজমিন পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করে এবং স্টেডিয়ামটির নির্মাণকাজ চলতি অর্থবছরে শুরু করবে বলে জানানো হয়। মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলায় প্রস্তাবিত আন্তর্জাতিক স্টেডিয়ামটির নাম শেখ হাসিনা স্টেডিয়াম নামকরণের জন্য কমিটি সুপারিশ করে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল