• শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১০ ১৪২৮

  • || ১৭ সফর ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
কাজিপুরে মাইক্রোবাস মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত নাটোরের সিংড়ায় বন্যার্তদের মাঝে হুয়াওয়ের ত্রাণসামগ্রী বিতরণ বকশীগঞ্জে বাল্য বিয়ে থেকে রক্ষা পেলো ৮ম শ্রেণীর শিক্ষার্থী জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ বিজ্ঞান অলিম্পিয়াডে অনন্য শিমুলদাইড় উচ্চ বিদ্যালয় সখীপুরে বিআরডিবি নির্বাচন- চেয়ারম্যান রুহুল ভাইস চেয়ারম্যান শাফলু আজ ইসলামপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ভূঞাপুরে যমুনা নদীতে শুরু হয়েছে দুই দিনব্যাপী নৌকা বাইচ প্রতিযোগি জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট : মির্জা আজম গোপালপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক কাউন্সিলর নিহত

জমি পেল শেখ হাসিনা যুব ইনস্টিটিউট

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়কে ৩ দশমিক ৩৮ একর জমি দিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের অনুকূলে এই জমি বরাদ্দ দেওয়া হয়।

শনিবার এ ইনস্টিটিউট অডিটোরিয়ামে এ বিষয়ে দুই মন্ত্রণালয়ের মধ্যে সমঝোতা স্মারক সই হয়। রোববার সংসদ সচিবালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটি শেখ হাসিনা যুব উন্নয়ন ইনস্টিটিউট এবং মানিকগঞ্জ জেলায় প্রস্তাবিত আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সরেজমিন পরিদর্শন করে।

কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের নেতৃত্বে পরিদর্শনকালে কমিটির সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, হুইপ মাহবুব আরা বেগম গিনি, এ. এম. নাঈমুর রহমান এবং জাকিয়া তাবাসসুম অংশ নেন। বিশেষ আমন্ত্রণে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবং স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান উপস্থিত ছিলেন।

কমিটি মানিকগঞ্জে প্রস্তাবিত আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের জমি সরেজমিন পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করে এবং স্টেডিয়ামটির নির্মাণকাজ চলতি অর্থবছরে শুরু করবে বলে জানানো হয়। মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলায় প্রস্তাবিত আন্তর্জাতিক স্টেডিয়ামটির নাম শেখ হাসিনা স্টেডিয়াম নামকরণের জন্য কমিটি সুপারিশ করে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল