• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা অ্যানেসথেসিয়াজনিত দুর্ঘটনা প্রতিরোধে মন্ত্রণালয়ের ৬ দফা নির্দেশনা

রৌমারীতে ইউএনও’র গাড়ির ধাক্কায় চুর্ণ অটোভেন, আহত-৯

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  

কুড়িগ্রামের রৌমারীতে ইউএনও’র গাড়ির ধাক্কায় চুর্ণ একটি অটোভেন ও আহত হয়েছেন ৯ জন যাত্রী। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করেন। 
তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক  ডা: সানজারা ইসলাম নোভা তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 

ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৭ টার দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বড়াইকান্দি ডিসি রাস্তার রহমান মেম্বারের মোড়ে।

স্থানীয়, পুলিশ ও প্রশাসন সূত্রে জানা যায়, রৌমারী উপজেলার চলমান সনাতন ধর্মাবলম্বীদের স্বারদ্বীয় দূর্গৎসব ও বিভিন্ন পূজামন্ডব পরিদর্শনের জন্য উপজেলা নির্বাহী অফিসার মো: পূবন আখতার ও এসআই আনসার আলী, এসআই জাহাঙ্গীর,  ইউএনও’র নিরাপত্তা বাহিনীর দুই সদস্য এবং এসিল্যান্ডের গাড়ির ড্রাইভার আপেল মিয়াকে সাথে নিয়ে পরিদর্শনে যান।

পূজামন্ডব পরিদর্শন শেষে ইউএনও’র ড্রাইভার আপেল মিয়া বেপরোয়া ভাবে গাড়িটি চালিয়ে রৌমারীর দিকে আসতে ছিলেন। অপর দিক থেকে ৬ জন যাত্রী নিয়ে অটোভেনটি দাঁতভাঙ্গার উদ্দেশ্যে যাওয়ার সময় ইউএনও’র গাড়িটি অটোভেনকে ধাক্কা দিলে ভেনটি চুর্ণ-বিচৃর্ণ হয়। এসময় বিচারের দাবীতে বিক্ষুদ্ধ জনতা বিক্ষোভে ফেটে পড়ে এবং ইউএনও’র গাড়িটি আটক করেন। 

পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় এবং তাদেরকে উদ্ধার করেন। অপর দিকে আহতদেরকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করেন। 

আহতরা হলেন জিয়াউর রহমান (৪২), জয়নাল আবেদীন (৫২), আকছের আলী (৪৫), ফজলুল হক (৪২) ও ফজল মিয়া (৪০), এসআই আনসার আলীসহ ৯ জন। 

অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান। পরে থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আহতদের হাসপাতালে দেখতে যান।
দর্ঘটনার কথা স্বীকার করে রৌমারী থানার এসআই আনসার আলী বলেন, হায়াত ছিল বলে বেচে গেছি। আমার জীবনে এরকম ঘটনা কোন দিন দেখেনি।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমআর সাঈদ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসি এবং আহতদেরকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করি।
 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল