• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল

নৌকার মনোনয়ন প্রত্যাশী হেলাল উদ্দিনের শোডাউনে মানুষের ঢল

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২১  

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হেলাল উদ্দিনের প্রচারণার শোডাউনে মানুষের ঢল নামে। 

মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে জনগণ ও নেতা-কর্মীদের কাছে  হেলাল আলোচনার শীর্ষে রয়েছে। শনিবার বিকেলে সলপ ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া-মহল্লার প্রায় ৫ হাজার ভোটার ও জনসাধারন তার শোডাউনে অংশ নেন। তিনি সলপ ইউনিয়ন আওয়ামীলীগের কার্য্যনির্বাহী সদস্য ও পরিষদের সদস্য হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করে আসছেন। হেলাল উদ্দিন ২০১৩ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত সলপ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়াও ইউনিয়ন ছাত্রলীগ ও আওয়ামী যুবলীগের সাংগঠনিক দায়িত্ব পালন করেছেন এই নেতা।

আ'লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিন জানান, আগামী স্থানীয় সরকার নির্বাচনে উল্লাপাড়ার সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে জনগণের মধ্যে দীর্ঘদিন ধরে প্রচার- প্রচারণা করে আসছি। নির্বাচনী মাঠে থেকে ইউনিয়নের বিভিন্ন গ্রামের পাড়া-মহল্লায় দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে নৌকা মার্কা প্রতীকের ভোট ও দোয়া প্রার্থণার জন্য মানুষের দাঁড়ে দাঁডে ঘুরছি। আওয়ামী লীগ দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন আমাকে দিলে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে এই পরিষদের চেয়ারম্যান পদটি বিজয়ী করে তাকে উপহার দিতে পারবো বলে আমি শতভাগ আশাবাদী।

ইউনিয়ন আ'লীগ নেতা    আলী জানান, পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হরেক রকম লোক প্রার্থী হয়ে আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন। যাদের অনেকের সাথে ভোটার ও জনগণের কোন সম্পর্ক নেই। তারা উড়ে এসে জুড়ে বসার মতো অবস্থা। সলপ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীদের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের কার্য্য নির্বাহী সদস্য হেলাল উদ্দিন আকন্দের রয়েছে তৃণমূল নেতা-কর্মী ও ভোটারের সাথে সুগভীর সম্পর্ক। হেলালকে চেয়ারম্যান পদে আ'লীগ দলীয় মনোনয়ন দিলে তবেই চেয়ারম্যান পদটি বিপুল ভোটে বিজয়ী হবে। জননেত্রী শেখ হাসিনা দলের এই কঠিন সময়ে সঠিক সিদ্ধান্ত নেবেন বলে ভোটার ও জনগণের এমনি ধারণা। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল