• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

প্রথম পুরস্কার দশ লক্ষ টাকা নম্বর ০৮৩৫৭, সহ ২৭ টি পুরস্কার ঘোষনা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ মে ২০২২  

ডায়মন্ড ওয়ার্ল্ড ঈদ আয়োজন র‍্যাফেল  ড্র এর বিজয়ীদের নাম ঘোষনা করা হয়েছে। এতে প্রথম পুরস্কার বিজয়ী পেয়েছেন ১০ লক্ষ টাকা, দ্বিতীয় পুরস্কার বিজয়ী পেয়েছেন ২ লক্ষ টাকা এবং তৃতীয় পুরস্কার বিজয়ী পেয়েছেন ১ লক্ষ টাকা। ১২ মে/২০২২ সন্ধ্যায় ডায়মন্ড ওয়ার্ল্ড এর অফিসিয়াল ফেসবুক পেজে লাইভে এসে তারকা দম্পতি মৌসুমি ও ওমরসানী লাকী ড্র এর বিজয়ী সৌভাগ্যবান ব্যক্তিদের নাম ঘোষনা করেন।

মূলতঃ গত ১৬ এপ্রিল ডায়মন্ড ওয়ার্ল্ড কর্তৃক ঘোষিত ঈদ আয়োজন এর অংশ হিসেবে ১৭ এপ্রিল থেকে চাঁদ রাত পর্যন্ত সারা দেশে ডায়মন্ড ওয়ার্ল্ড থেকে সকল ক্রেতাদের মধ্যে দৈব চয়ন (লটারি) প্রক্রিয়ার মাধ্যমে বিজয়ীদের নির্ধারণ করা হয়।

পুরো প্রক্রিয়াটি ডায়মন্ড ওয়ার্ল্ড এর অফিসিয়াল পেজে লাইভ সম্প্রচার করা হয়। প্রথম পুরস্কার প্রাপ্ত ভাগ্যবানের কুপন নম্বর ০৮৩৫৭, দ্বিতীয় পুরস্কার বিজয়ী ভাগ্যবানের কুপন নম্বর ০৯৭১৫, এবং তৃতীয় পুরষ্কার ভাগ্যবানের কুপন নম্বর ১৫৮১১।

বিজয়ী ব্যক্তিদের নিজ নিজ ক্রয় রসিদ (ম্যামো) নিয়ে ডায়মন্ড ওয়ার্ল্ড এর নিকটস্থ শোরুম বা ০১৭১৩-১৯৯২৭০ (২৪/৭)  নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। পরবর্তীতে গণমাধ্যমের উপস্থিতিতে ভাগ্যবান বিজয়ীদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেয়া হবে।
 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল