• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

রাঙ্গুনিয়ায় স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের তারিখ ঘোষনা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ মে ২০২২  

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা জনাব ড. হাছান মাহমুদ এমপির পরামর্শক্রমে ও দিকনির্দেশনায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাঙ্গুনিয়া উপজেলা শাখার আওতাধীন বিভিন্ন ইউনিয়নের মেয়াদোত্তীর্ণ কমিটির ত্রি- বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করেছেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দিন রিয়াজ ও সাধারন সম্পাদক দিদারুল আলম।

গত ১১ মে ২০২২ ( রোজ বুধবার) উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দিন রিয়াজ ও সাধারন সম্পাদক দিদারুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে সম্মেলনের তারিখ নির্ধারণ করেন।

মেয়াদোত্তীর্ণ ইউনিয়ন কমিটির মধ্যে যে ইউনিয়নের সম্মেলন হবে তন্মধ্যে রয়েছে বেতাগী ইউনিয়ন ২১ মে শনিবার, শিলক ইউনিয়ন ২৫ মে বুধবার, লালানগর ইউনিয়ন ২৭ মে শুক্রবার, হোছনাবাদ ইউনিয়ন ৩১ মে মঙ্গলবার, পোমরা ইউনিয়ন ০৩ জুন শুক্রবার, কোদালা ইউনিয়ন ০৫ জুন রবিবার, সরফভাটা ইউনিয়ন ০৭ জুন মঙ্গলবার, স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন ০৯ জুন বৃহস্পতিবার, দক্ষিণ রাজানগর ইউনিয়ন ১১ জুন শনিবার, রাজানগর ইউনিয়ন ১৪ জুন মঙ্গলবার, ইসলামপুর ইউনিয়ন ১৮ জুন শনিবার অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ একটি এতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন, এই সংগঠনকে আরো বেগবান ও গতিশীল করার লক্ষ্যে সংগঠনের সভাপতি নাছির উদ্দিন রিয়াজ ও সাধারন সম্পাদক দিদারুল আলম সম্মেলনের তারিখ নির্ধারণ করেন।

রাংগুনিয়ায় স্বেচ্ছাসেবকলীগের মেয়াদোত্তীর্ণ ইউনিয়ন কমিটির ত্রিবার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ হওয়ায় তৃনমুলে নেতাকর্মীদের মাঝে ফিরে এসেছে আগ্রহ উদ্দীপনা ও প্রানচঞ্চলতা, বইছে খুশির জোয়ার ও আনন্দোৎসব।

সম্মেলনকে সার্থক, সুন্দর, সুশৃঙ্খল ও সাফল্যমন্ডিত করতে উদাত্ত আহ্বান জানিয়েছেন সংগঠনের উপজেলা সভাপতি নাছির উদ্দিন রিয়াজ ও সাধারন সম্পাদক দিদারুল আলম।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল