• বুধবার   ১৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর`র উদ্ধোধন মানুষের মুখে হাসি ফোটাতে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী একমাত্র শেখ হাসিনাই বাংলাদেশের জন্য অপরিহার্য: শেখ পরশ প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ এসডিজি অর্জনে সম্মিলিত চেষ্টা ও উদ্ভাবনী ভাবনায় গুরুত্বারোপ আরও এক শ’ কারিগরি স্কুল ও কলেজ হচ্ছে ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’ গম রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞা বাংলাদেশের জন্য নয় পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল

নন্দীগ্রামে ৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন উত্তোলন-দাখিল

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ মে ২০২২  

আগামী ১৫ জুন বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। তারা হলেন- বুড়ইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কালিপদ প্রামানিক, সতন্ত্র প্রার্থী আব্দুল মালেক (সাবেক চেয়ারম্যান), মোফাজ্জল হোসেন মন্ডল, জিয়াউর রহমান জিয়া, ভবেশ চন্দ্র সরকার ও রুহুল আমিন হিমেল। এরমধ্যে দুইজন প্রার্থী জিয়াউর রহমান ও ভবেশ চন্দ্র গতকাল উপজেলা নির্বাচন অফিসার মো. আব্দুস সালামের নিকট মনোনয়নপত্র দাখিল করেন। এদিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কালিপদ প্রামানিক চেয়ারম্যান পদে মনোনয়নপত্র উত্তোলনকালে সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান, সহ সভাপতি সরফুল হক উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল হোসেন মুকুল, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, আওয়ামী লীগ নেতা শফিউল আলম ছবি, মখলেছুর রহমান মিন্টু, মোজাম্মেল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ প্রমুখ। 
নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, বুড়ইল ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে গত ২৬ এপ্রিল থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু হয়েছে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে, যাচাই-বাছাই ১৯ মে, প্রার্থিতা প্রত্যাহার ২৬ মে। বুড়ইল ইউনিয়নের ১৬টি কেন্দ্রে ১৫ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ ইউনিয়নের মোট ভোটার ৩০ হাজার ৩২৬। এরমধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৫৬জন ও নারী ভোটার ১৫ হাজার ২৭০জন। উল্লেখ্য, উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে চতুর্থ ধাপে ৪টি ইউনিয়নে গত ২০২১ সালের ২৬ ডিসেম্বর শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। 
 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল