• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয় বাংলাদেশের সঙ্গে কাজ করতে প্রস্তুত অস্ট্রেলিয়া বাংলা নববর্ষ উদযাপনে মানতে হবে ১৩ নির্দেশনা পদ্মাসেতুর নির্মাণশৈলী দেখে মুগ্ধ ভুটানের রাজা

র‌্যাব-১৪ এর অভিযানে বিপুল পরিমান হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১১ মে ২০২২  

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ হেরোইনসহ গাজীপুরের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪ টিম। 

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ বুধবাদ দুপুর তিনটার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার মাদারগঞ্জ থানাধীন চাঁদপুর কেন্টার বাড়ী সংলগ্ন জনৈক মোঃ আজিজুল মন্ডলের মুদির দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হেরোইনসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী  ১। মোঃ রনি (২১), পিতা- মোঃ ইমরান হোসেন, স্থায়ী সাং- রাজেন্দ্রপুর চৌরাস্তা গজারিয়া পাড়া, থানা-গাজীপুর সদর, জেলা- গাজীপুর, বর্তমান সাং-পুরান বগুড়া, থানা-বগুড়া সদর, জেলা-বগুড়া এবং উক্ত আসামীর নিকট হতে ১০৪ (একশত চার) গ্রাম কথিত মাদক দ্রব্য হেরোইন, নগদ-৭০০/- টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য = ১০,৪০,০০০/- (দশ লক্ষ চল্লিশ হাজার)  টাকা।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে মাদারগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল