• রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

আজকের টাঙ্গাইল

জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট : মির্জা আজম

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২১  

বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি বলেছেন, মেজর জিয়াউর রহমান পাকিস্তানের এজেন্ট ছিলেন। ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে হত্যা ও পরবর্তীতে খুনীদের পূণর্বাসণ করার মধ্য দিয়ে সেটা প্রমাণিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে মাদারগঞ্জ উপজেলার ৬ নং আদারভিটা ইউনিয়ন আওয়ামী লীগ এর ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
মির্জা আজম এমপি আরও বলেন,শেখ হাসিনা সরকার সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ সুখে থাকে, শান্তিতে থাকে। আর বিএনপি- জামাত ক্ষমতায় থাকলে দেশের মানুষ অশান্তিতে থাকে। তারা জনগনের ভালো চায় না। শেখ হাসিনার নেতৃত্ব দেশ এগিয়ে যাচ্ছে,ভবিষ্যতে ও এগিয়ে যাবে। ২০৪১ সালের মধ্যে একটি বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

আদারভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রবিউল ইসলাম এর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- জামালপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এএডভোকেট  মুহাম্মদ বাকী বিল্লাহ,সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ হোসেন তরফদার, যুগ্ম - সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা,

সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন,মহিলা বিষয়ক সম্পাদিকা ও মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাবিনা ইয়াসমিন,জেলা আওয়ামী লীগের সদস্য মির্জা কবির, সদস্য অধ্যক্ষ আলহাজ্ব গোলাম রব্বানী,মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা,সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বেলাল প্রমুখ।

পরে দ্বিতীয় অধিবেশনে আগামী ৩ বছরের জন্য সভাপতি পদে ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোনায়েম তালুকদার সুজনকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে শফিকুল ইসলামকে নির্বাচিত করা হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল