• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
বকশীগঞ্জ সাব-রেজিস্ট্রারের উপর হামলা: একজন গ্রেপ্তার রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এর বিরুদ্ধে মানববন্ধন ইসলামপুরে কৃষকরা পেল উন্নত মানের বীজ কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে ভুটানের রাজা চ্যালেঞ্জ মোকাবিলায় তৎপর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ সমগ্র বিশ্বে আত্মমর্যাদাশীল একটি জাতি : স্পিকার ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ হাঙ্গেরির প্রেসিডেন্টের কাছে বাংলাদেশি রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়

মোজাম্বিকে করোনা আক্রান্ত হয়ে বাঁশখালী প্রবাসীর মৃত্যু

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৪ জুলাই ২০২১  

দক্ষিণ পূর্ব আফ্রিকার দেশ মোজাম্বিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে  মাহামুদুল ইসলাম (৪২) নামে আরো এক বাংলাদেশি প্রবাসী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। 

 

শনিবার (২৪ জুলাই) মোজাম্বিক সময় সকাল ৭টটার দিকে মোজাম্বিকের ইয়ানবানি বিভাগীয় জানগামো কোভিন-১৯ হাসপাতালে মৃত্যু হয় তার।

 

মোজাম্বিক থেকে জাকের হোসাইন জানান, 'গত দশ দিন আগে মাহামুদুল ইসলাম অসুস্থতাবোধ করলে কোন চিকিৎসা না নিয়ে অবহেলা করে। চার দিনপর অসুস্থতা বেড়ে গেলে তখন মাহামুদুল ইসলামকে পার্শ্ববর্তী ভিলানকুলো শহরে হাসপাতাল রোয়াল দি ভিলানকুলো নামে এক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে করোনা টেস্ট দেওয়া হলে তার করোনা পজেটিভ আসে। করোনা পজেটিভ আসার পর তাকে ইয়ানবানি বিভাগীয় জানগামো কোভিন-১৯ হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানে তার অবস্থা অবনতি হতে থাকে। চিকিৎসাধিন অবস্থায় আজ শনিবার সকালে তার মৃত্যু হয়।'

 

মাহামুদুল ইসলাম মোজাম্বিকের ইয়ানবাহনি প্রদেশের ইয়ানসুরু শহরে বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। তিনি ইয়ানসুরু শহরে স্বপরিবার নিয়ে বসবাস করতেন। তার দুই মেয়ে এক ছেলে সন্তান রয়েছে। 

 

মৃত মাহামুদুল ইসলাম চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড জয়নগর এলাকার মৃত আজি আহমদ এর ছেলে। 

 

উল্লেখ্য, মোজাম্বিকে করোনা মহামারিতে এই পর্যন্ত ১৪জন বাংলাদেশি করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে,তার মধ্যে ১০জন বাংলাদেশি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল