• শনিবার   ১৯ জুন ২০২১ ||

  • আষাঢ় ৫ ১৪২৮

  • || ১০ জ্বিলকদ ১৪৪২

আজকের টাঙ্গাইল

৯৯৯ এ ফোন; চুরি হওয়া মিনি ট্রাক টাঙ্গাইল থেকে উদ্ধারসহ গ্রেফতার ৩

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৬ মে ২০২১  

‘জাতীয় জরুরী সেবা ৯৯৯’ নম্বরে এক কলারের ফোন কলে গাজীপুর চৌরাস্তা থেকে চুরি যাওয়া মিনি ট্রাক দুই ঘন্টায় উদ্ধার করেছে টাঙ্গাইল সদর থানার পুলিশ।

জাতীয় জরুরী সেবা ৯৯৯ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৫ মে শনিবার, ২০২১ সকাল সাড়ে দশটায় রিপন ইসলাম নামে একজন কলার গাজীপুর চৌরাস্তা থেকে ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তার ঢাকা মেট্রো ন- ২০-৫২৯৮ নম্বরের মিনি ট্রাকটি ভোরে বা সকালের কোন এক সময় চুরি হয়ে গেছে। কিছুক্ষন আগে তিনি চুরির বিষয়টি জানতে পারেন। কলার জানান তার মিনি ট্রাকে জিপিএস ট্র্যাকার (অবস্থান সনাক্তকারি যন্ত্র) লাগানো আছে, যার মাধ্যমে তিনি দেখতে পাচ্ছিলেন চোরেরা তার ট্রাকটি নিয়ে আশুলিয়া বেড়িবাঁধ হয়ে বাইপাইলের দিকে যাচ্ছিল।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি আশুলিয়া থানা ও টাঙ্গাইল জেলা পুলিশ কন্ট্রোল রুমে জানিয়ে মিনি ট্রাকটি আটকের ব্যবস্থা নিতে অনুরোধ জানায়। ৯৯৯ থেকে সংবাদ প্রাপ্ত হয়ে আশুলিয়া থানা ও টাঙ্গাইল জেলা পুলিশের টহল দল চোরাই মিনি ট্রাকটি আটকে তৎপর হয়ে ওঠে। অপরদিকে ৯৯৯ কলারের সাথে যোগাযোগ রক্ষা করে মিনি ট্রাকটির সর্বশেষ অবস্থান সংশ্লিষ্ট থানা পুলিশকে জানাতে থাকে।
 
পরবর্তী সময়ে দুপুর সাড়ে বারোটার দিকে টাঙ্গাইল সদর থানার এ এস আই দেলোয়ার ৯৯৯ কে ফোনে জানান, তারা কলারের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখে তার নির্দেশিত পথে মিনি ট্রাকটিকে খুঁজে বেড়াচ্ছিলেন।
 
অবশেষে টাঙ্গাইল সদরের গড়াশিন থেকে চুরিকৃত মিনি ট্রাকটি আটক করতে সমর্থ হয়েছেন এবং মিনি ট্রাক থেকে চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো ১। বকুল হোসেন (২৮) ২। লেবু (২৬) ও ৩। শাকিব খান (২০)।
 
উদ্ধারকৃত মিনি ট্রাক ও গ্রেফতারকৃতদের গাজীপুরের বাসন থানায় হস্তান্তরের পর পরবর্তী যথাযথ আইনী প্রক্রিয়ায় মিনি ট্রাকটি মালিককে হস্তান্তর করা হবে বলে ৯৯৯ জানিয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল