• সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
নারী বলে পিছিয়ে নয়, প্রধানমন্ত্রীর দেখানো পথে এমপি স্মৃতি বিমান বাহিনীর অকেজো বিস্ফোরক টাংগাইলে ধ্বংস করা হবে: আইএসপিআর ইন্টারপোলের রেড অ্যালার্ট তালিকায় বাংলাদেশের ৭৮ নাগরিক দেশের রফতানিমুখী শিল্পখাতের প্রযুক্তি উন্নয়নে হাজার কোটির তহবিল এ বছরই ব্যাংক থেকে ব্যাংকে রিয়েলটাইম ডিজিটাল লেনদেন বঙ্গভ্যাক্সের ক্লিনিক্যাল ট্রায়ালের আবেদন করলো গ্লোব বায়োটেক বাংলাদেশে ঘটতে যাচ্ছে সবুজ শিল্পবিপ্লব, হবে ১৫ লাখ কর্মসংস্থান পৌর কর্মচারীদের ১২ মাস বেতন দিতে ব্যর্থ হলে পরিষদ বাতিল করোনার মাঝেও দেশের সর্বোচ্চ রেমিট্যান্সের রেকর্ড ভার্চুয়ালি নয়, বাস্তবে হবে বইমেলা
৫৮৫

হলিউডের ছবিতে এবার ঢাকার বুড়িগঙ্গা নদীর দৃশ্য

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২০  

বিশ্বখ্যাত সিনেমা ইন্ডাষ্ট্রি হলিউডের ছবিতে এবার দেখা যাবে ঢাকার বুড়িগঙ্গা নদীর দৃশ্য। বিষয়টি অবাক লাগলেও সত্য। গেল মঙ্গলবার ক্রিস হেম্সওর্থ অভিনীত ‘এক্সট্র্যাকশন’ ছবির ট্রেইলার প্রকাশ করে নেটফ্লিক্স।

 

যেখানে ঢাকার সদরঘাট এবং বুড়িগঙ্গা নদীর ওপর নির্মিত বাবুবাজার ব্রিজের দৃশ্য দেখে বাংলাদেশিদের মধ্যে বেশ উত্তেজনা দেখা দিয়েছে। ছবির শুটিং চলাকালে গুজব ছড়ায় যে সদরঘাট ও বুড়িগঙ্গার এই দৃশ্য ধারণের জন্য ড্রোন ক্যামেরা ব্যবহার করা হয়।

 

তবে ‘দি বিজনেস স্ট্যান্ডার্ড’ ভারতীয় সংবাদ মাধ্যম ‘এনডিটিভি’র বরাত দিয়ে জানায়, নেটফ্লিক্সের এ ছবিতে বাংলাদেশের দৃশ্য দেখানো হলেও সেটা আসলে শুট করা হয়েছে আহমেদাবাদ এবং মুম্বাইতে। আর ‘এক্সট্যাকশন’ ছবিতে বাংলাদেশের দৃশ্য ‘ভিজুয়াল এফেক্ট’য়ের মাধ্যমে বসানো হয়েছে।

 

ট্রেইলারে দেখা যায় বুড়িগঙ্গার বাবুবাজার ব্রিজের ওপর একটি হেলিকপ্টার রকেটলঞ্চারের আঘাতে ধ্বংস হয়ে পড়ছে। এই দৃশ্যে দেখানো বাবুবাজার ব্রিজের সঙ্গে বাস্তবের ব্রিজের সঙ্গে চমৎকার মিল রয়েছে।

 

‘এক্সট্যাকশন’ ছবিটি প্রয়োজনা করছেন ‘অ্যাভেঞ্জার্স’ খ্যাত দুই পরিচালক অ্যান্থনি এবং জো রুসো। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ‘থর’ খ্যাত ক্রিস হেম্সওর্থ। ছবিটি ২৪ এপ্রিল মুক্তির কথা রয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর