• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
জাতীয় শোক দিবস উপলক্ষে কাজিপুরে সঙ্গীত প্রতিযোগিতা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে প্রসূতি ও নবজাতক সন্তানকে উদ্ধার করে পুলিশ “সংসারের পাশাপাশি সংগঠনকে তিনি দক্ষতার সঙ্গে পরিচালনা করতেন” বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর শক্তি ও সাহসের উৎস “বঙ্গবন্ধুকে হত্যা ছিলো স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্রের অংশ” চলতি বছরের মধ্যে শেষ হবে ১০ ইউটার্নের কাজ: মেয়র আতিক আগামী মাস থেকে ঢাকা উত্তরের সব ঝুলন্ত তার কেটে ফেলা হবে : আতিক সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল নিদর্শন বাংলাদেশ: কাদের উল্লাপাড়ায় যুবলীগের আহবায়কের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল প্লাজমা দিয়ে ক্যান্সার ও এইডসের ওষুধ বাংলাদেশেই উৎপাদন
৪৯

রৌমারীতে হাসপাতালের ৫ কর্মচারীসহ এসআই করোনায় আক্রান্ত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৮ জুলাই ২০২০  

কুড়িগ্রামের রৌমারী হাসপাতালের ৫ কর্মচারীসহ এক এসআই মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। গত মঙ্গলবার রাতে হাসপাতালের কর্মকর্তা এ বিষয় নিশ্চিত করেছেন। এতে রৌমারী উপজেলায় সর্বত্র আতঙ্ক বিরাজ করছে।

রৌমারী হাসপাতালে এইচএ আবু তাহের (৩০ ), সিএসসিপি ওয়াদুদ (৩৫ ), এইচএ মজিদা খাতুন ( ৪০) ইমেন কর্মচারী মাকছুদা খাতুন ( ২২) পরিসংখ্যান বিদ জিন্নাত ফাতেমা (৫০) ও রৌমারী থানার এসআই রমজান আলী (৪৫) করোনায় সনাক্ত করা হয়েছে।

তারা সকলেই রৌমারী উপজেলায় কর্মরত অবস্থায় থাকা কালে করোনায় আক্রান্ত হয়। এ নিয়ে রৌমারীতে ১৬ জনকে করোনায় সনাক্ত করা হয়েছে। এদের মধ্যে ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এবং করোনা উপসর্গ নিয়ে দুই নারীর মৃত্যু হয়।

 

রৌমারী উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা: মোমেনুল ইসলাম জানান, এ পর্যন্ত ১৬জনকে করোনায় সনাক্ত করা হয়েছে। এদের মধ্যে ৩জন সুস্থ হয়। এর আগে করোনা উপসর্গ নিয়ে ২ নারী মারা যায়। রৌমারীতে আজ ৮ জুলাই পর্যন্ত মোট ২৪৯ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। এসময় তাদের সর্দি, জ¦র, কাশি, গলা ব্যাথা ও হাঁপানিসহ এসব লক্ষণ পাওয়া যায়। আক্রান্তদের হোমআইসোলেশনে রাখা হয়েছে। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর