• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

রোজা রেখে কৃষকের ধান কেটে ঘরে ‍তুলে দিলো টাঙ্গাইল যুবলীগ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২ মে ২০২১  

পবিত্র এই রমজান মাসের রোজা রেখে কৃষক মো. ফজল মিয়ার ৩০ বিঘা জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে টাঙ্গাইল জেলা যুবলীগ।

রোববার (২ মে) সকাল থেকেই যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিকের নেতৃত্বে সদর উপজেলার কাতুলী ইউনিয়নে ধান কাটা কর্মসূচিতে অংশ নেন যুবলীগের নেতা কর্মীরা। এসময় তারা কৃষক ফজল মিয়ার ৩০ বিঘার জমির ধান কেটে মাড়াই করে দেন।

কৃষক ফজল মিয়া জানান, করোনাভাইরাসের কারণে শ্রমিক পাচ্ছিলাম না। যুবলীগের নেতা কর্মীরা ধান কেটে দেওয়াতে আমার অনেক উপকার হলো। নয়তো দুর্যোগের কারণে ক্ষেতের ধান ক্ষেতেই নষ্ট হতো। এ জন্য যুবলীগের সবার প্রতি আমি কৃতজ্ঞ।

টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের আহ্বানে আমাদের ধান কাটা কর্মসূচি অব্যাহত রয়েছে। এর ধারাবাহিকতায় ফজল মিয়ার জমির ধান কেটে দেয়া হয়েছে। ধান কাটা কর্মসূচি চলমান থাকবে।

টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে মানুষের যে কোনও দুর্ভোগে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঝাঁপিয়ে পড়েছে। সবসময় তাদের পাশে থেকেছে। এই দুর্যোগ মুহূর্তে ধান কেটে দিয়ে কৃষকের পাশে থাকায় সবাই ধন্যবাদ জানাই। তাদের এ কাজ যেন অব্যাহত থাকে এ জন্য সর্বাত্মক সহযোগীতা করবো।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল