• শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

আজকের টাঙ্গাইল
২২৬

যে তারকারা সিনেমার সঙ্গম দৃশ্যে সংযম হারিয়ে কেলেঙ্কারি করেছেন!

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২০  

ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডের সিনেমা এখন আগের থেকে অনেক বেশি সাবলীল হয়েছে। নায়ক-নায়িকারা অভিনয় করছেন বেশ করছেন বেশ কিছু সিনেমার সাহসী দৃশ্যে। সেক্ষেত্রে কিছু সময় নায়ক বা নায়িকাদের অর্ধনগ্নও হতে হয়েছে। সেসব না হয় বাদ দিলাম, এমনিতে’ও বাণিজ্যি’ক সিনেমাতে রোম্যান্সে’র প্রলেপ থাকবে না এমনটা আবার হয় ন ‘কি। পুরনো দিনে আবার ভিলেন এসে নায়িকা’কে উত্যক্ত করবে এমন দৃশ্যও থাকতো। এই রোম্যান্টি’ক সিনে বা নায়ি’কাকে  টিজ করার সিনে অভিনয় করতে গিয়েই সংযম হারিয়েছে’ন অনেক বলিউড অভি’নেতা। আজ আপনাদে’র সামনে সেই সমস্ত বলিউড তারকা’দের সিনেমা’র কয়েক’টি দৃশ্যের কথা বলবো যেখানে নায়ক’রা সংযম হারিয়ে বেকায়’কায়দায় পরেন আর নায়িকা ও পরিচালকের’ও অস্বস্তির কারণ হন।

 

আসুন দেখে নেওয়া যাক বলিউডের সেইসব সিনেমার দৃশ্যগুলিঃ-

 

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি - Yeh Jawaani Hai Deewani

Yeh Jawaani Hai Deewani

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবির একটি দৃশ্য

একটি সর্ব’ভারতীয় বিনোদন প্রচার’মাধ্যমের খবর অনুযায়ী, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির শুটিংয়ের সময় রণবীর কপূর ঘ’নিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় সহ অভিনেত্রী ইভলিন শর্মার প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। পরিচালকের কাটের তো’য়াক্কা না করেই নিজের প্রেম-পর্ব চালিয়ে যান রণবীর কপূর।

 

আই ডোন্ট লাভ ইউ - I Don't Love You

I Don`t Love You

আই ডোন্ট লাভ ইউ সিনেমার দৃশ্য

অনেকেই হয়তো এই ছবিটি দেখেন’নি। তবে এই ছবিটি শি’রোনামে উঠে এসেছিল ঘনিষ্ঠ দৃশ্যের সৌজন্যে। দুই অভিনেতা চেতনা, রুশলান মুমতাজের বেশ কিছু ঘনিষ্ঠ দৃ’শ্য ছিল। সেখানেই রুশলান নাকি নিয়ন্ত্রণ হারিয়ে’ছিলেন, এতটাই যে সহ অভিনেতা চেতনার পোশাকে’র বোতাম খুলে ফেলেন। পরে যদিও তিনি ক্ষমা চেয়ে নেন।

 

আ জেন্টলম্যান - A Gentleman

A Gentleman

আ জেন্টলম্যান সিনেমার একটি দৃশ্য

বলিউড এখন অনেকটাই এগিয়ে’ছে। ঘনিষ্ঠ দৃশ্য এখন আক’ছারই দেখা যায় রুপোলী পর্দায়। যাইহোক, কিছু’দিন আগেই মুক্তি পাওয়া ‘আ জেন্টলম্যান’ ছবিতে জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে ‘কিসিং’ দৃশ্যে সংযম হারান সিদ্ধার্থ মালহোত্র এবং জ্যাকলিন— দু’জনেই। ডিরে’ক্টর ‘কাট’ বললেও চুম্বনে ইতি টানেন’নি দু’জনে।।

 

অপ্রকাশিত ছবি - Unrealized Movie

Unrealized Movie

বাম থেকে ডানে দিলীপ তাহিল ও জয়া প্রদা

জয়া প্রদার সঙ্গে একটি ছবিতে অন্ত’রঙ্গে দৃশ্যে নিয়ন্ত্রণ হারিয়ে থাপ্প’ড় খেতে হয়েছিল দিলীপ তাহিলকে। শুটিংয়ে’র সময় জয়াপ্রদা’কে পেয়ে ‘হিংস্র’ হয়ে উঠে’ছিলেন দিলীপ তাহিল। তবে থাপ্পড় হজম করে শেষ পর্যন্ত বাস্ত’বে নেমে আসেন তিনি।

 

প্রেম প্রতিজ্ঞা - Prem Pratigyaa

Prem Pratigyaa

প্রেম প্রতিজ্ঞা সিনেমার গোছলের দৃশ্য

একটি ধর্ষনের দৃশ্যে মাধুরী’র সঙ্গে অভিনয় করার সময় সময়’জ্ঞান হারান খল’নায়ক রণজিৎ। মাধুরী এতটাই আশ্চর্য হয়ে’ছিলেন যে শোনা যায়, বেশ কিছুদিন শকের মধ্যে কাটা’তে হয়েছিল তাঁকে।

 

গোল্ড মেডেল - Gold Medal

Gold Medal

গোল্ড মেডেল সিনেমার একটি দৃশ্য

গোল্ড মেডেল সিনেমা’য় একটি দৃশ্য এমন ছিল যে খল’নায়ক প্রেমনাথ ‘টিজ’ করবেন সুন্দরী নায়িকা ফরিয়ালকে। তবে সেই দৃ’শ্যে ফরিয়ালকে দেখে সামলা’তে পারেননি প্রেমনাথ। চিত্রনাট্যে না থাকলেও ঝাঁপিয়ে পড়ে’ছিলেন নায়িকা’র উপর। সেটে অন্য কলা’কুশলীরা থাকলে’ও গ্রাহ্য করেন’নি তিনি। অনেক কষ্টে ফরিয়াল নি’জেকে মুক্ত করেছিলেন।

 

প্রেম ধর্ম - Prem Dharm

Prem Dharm

প্রেম ধর্ম সিনেমার অন্তরঙ্গ দৃশ্য

প্রেম ধর্ম সিনেমায় অভিনয় করার সময়েও ডিম্পল কাপাডিয়ার সাম’নে নিয়ন্ত্রণ হারিয়েছিলেন সু’পুরুষ বিনোদ। সেই সময় নিজের কেরি’য়ার তুঙ্গে বিনোদের। এতটা’ই ব্যস্ত ছিলেন যে ডাবল শিফট-এ শুটিং কর’তেন তিনি। প্রেম ধর্ম সিনেমা’য় শুটিংয়ের সময় নাইট শিফট করতে হয়ে’ছিল তারকাকে। যাইহোক, রাতে অন্তরঙ্গ দৃশ্যে সীমারেখা মানেননি তিনি। আকড়ে ধরে ডিম্পলকে পাগলের মতো চুমু খেতে শুরু করে দিয়ে’ছিলেন বিনোদ। পরিচালক মহেশ ভট্ট ‘কাট’ বল’লেও থামেন’নি বিনোদ।

 

দয়াবান - Dayavan

 Dayavan

মাধুরী দীক্ষিত অভিনীত দয়াবান সিনেমার একটি দৃশ্য

বিনোদ খান্না—মাধুরী দীক্ষিতে’র অন্তরঙ্গ দৃশ্য সাড়া ফেলে দিয়ে’ছিল বলিউডে। দয়াবানে নিজের বয়সে’র থেকে অনেকটা’ই ছোট মাধুরীর সঙ্গে অভিনয় করতে গিয়ে এক’সময় নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে’ছিলেন। মাধুরীর শরীরী মাধুর্যে এতটা’ই মুগ্ধ হয়েছিলেন বিনোদ যে ঠোঁট কাম’ড়ে দিয়েছিলেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর