ব্রেকিং:
আজ করোনা মোকাবিলায় কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী
  • রোববার   ০৫ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২২ ১৪২৬

  • || ১১ শা'বান ১৪৪১

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
অধ্যাপক মুহাম্মদ শহীদুল্লা এর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ দেশের সব মেডিকেল কলেজ হাসপাতালে করোনা টেস্ট সংযোজন হবে বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৬৪ হাজার ছাড়ালো আসছে রমজানের সেহরি ও ইফতারের সূচি প্রকাশ আগামী ১১ এপ্রিল পর্যন্ত সব গার্মেন্টস বন্ধের আহ্বান বিজিএমই-এর আজ করোনা মোকাবিলায় কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী আগামী ১১ এপ্রিল পর্যন্ত সারাদেশে গণপরিবহন বন্ধ ত্রাণ দিতে গিয়ে জমায়েত না করার আহ্বান জানালেন সেতুমন্ত্রী গাইবান্ধায় বিদ্যুৎ পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু দৃষ্টি প্রতিবন্ধি পেলো গাইবান্ধা পুলিশ সুপারে খাদ্য সহায়তা
৮০

মির্জাপুরে ১২৭ বাড়িতে লাল পতাকা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

টাঙ্গাইলের মির্জাপুরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে থাকা ১২৭ জনের বাড়িতে ঝুলছে লাল পতাকা। উপজেলা প্রশাসন হোম কোয়ারেন্টাইনে থাকা বাড়িতে লাল পতাকা দিয়ে চিহিৃত করে দিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানান, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতা মূলক বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে ইতিমধ্যে মির্জাপুর পৌরসভা, জামুর্কি, মহেড়া, ফতেপুর, বানাইল, আনাইতারা, ওয়ার্শি, ভাদগ্রাম, ভাওড়া, বহুরিয়া, গোড়াই, লতিফপুর, আজগানা এবং বাঁশতৈল ইউনিয়নের গনজমায়েত না হওয়ার জন্য বিভিন্ন এলাকার হাট-বাজার ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য জরুরী বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জোবায়ের হোসেন এবং মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমানসহ পুলিশ ও উপজেলা প্রশাসনের বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী সচেতনতা বৃদ্ধির লক্ষে দিন রাত কাজ করে যাচ্ছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, বলেন সকলের সহযোগিতায় দুর্যোগ মোকাবেলার জন্য নিরলস বাবে কাজ করা হচ্ছে। হোম কোয়ারেন্টাইনে থাকা ১২৭ জনের বাড়িতে ইতিমধ্যে লাল পতাকা টানিয়ে দেওয়া হয়েছে।

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য ও সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু করেনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
টাঙ্গাইল বিভাগের পাঠকপ্রিয় খবর