• শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
কেমন হবে বাংলার জনগনের স্বপ্নের মেট্রোরেল আজান চলাকালে নারীদের মাথায় কাপড় দেয়া সম্পর্কে ইসলাম যা বলে! গাইবান্ধায় উপ নির্বাচনে মাটি মানুষের নেত্রী নৌকার প্রার্থী এ্যাড. কাজিপুরে ভাষা শহিদ ভলিবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ঘাটাইলে সাবেক এমপি রানার নেতৃত্বে প্রভাত ফেরী মির্জাপুরের কৃতি সন্তান এস এম মহসীন পেলেন একুশে পদক সখীপুরে তিন হাজার জনগন পেলেন ফ্রি মেডিকেল ক্যাম্পের স্বাস্থ্যসেবা টাঙ্গাইলের ভারতেশ্বরী হোমস পাচ্ছে শিক্ষায় স্বাধীনতা পুরস্কার নাগরপুরে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাসাইলে মাদক ব্যবসায়ীকে দুই বছরের কারাদন্ড দিলো ভ্রাম্যমান আদালত
৪৫

মাভাবিপ্রবি দুই কর্মকর্তার পিতৃবিয়োগে ভাইস-চ্যান্সেলরের শোক

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হিসাব অফিসের সহকারী পরিচালক মোহাম্মদ আবুল হেসেনের পিতা মোঃ নজরুল ইসলাম (৭২) মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারনে বুধবার রাত ১১ টা ৩০ মিনিটেঢাকা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় এবং পরিসংখ্যান বিভাগের সেকশন অফিসার মোহাম্মদ শহিদুল ইসলামের পিতা মোঃ ইসমাইল হোসেন (৯০) বুধবার রাত ১১ টায়বার্ধক্যজনিত কারনে নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন)।

তাঁদের মৃত্যুতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমদের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন এবং পরিবারের সদস্যদের এ শোক সহ্য করার তৌফিক দানের জন্য পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. ইঞ্জি. মোহাঃ তৌহিদুল ইসলাম, শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, ৩য় শ্রেণী কর্মচারী সমিতি, ৪র্থ শ্রেণী কর্মচারী সমিতি গভীর শোক প্রকাশ করেন।

 
মৃত্যুকালে মোঃ নজরুল ইসলাম তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহি রেখে যান। জানাজা শেষে মরহুমের মৃহদেহ তাঁর নিজ বাড়ী কুমিল্লা দেবীদাড় উপজেলার এলাহাবাদ গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

এবং মৃত্যুকালে মোঃ ইসমাইল হোসেন সাত ছেলে ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহি রেখে যান।জানাজা শেষে মরহুমের মৃহদেহ তাঁর নিজ বাড়ী টাঙ্গাইল সদর উপজেলার ধুলবাড়ী গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
টাঙ্গাইল বিভাগের পাঠকপ্রিয় খবর