• মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • চৈত্র ৩০ ১৪২৭

  • || ০২ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল

মধুপুরের নব-নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩ মার্চ ২০২১  

টাঙ্গাইলের মধুপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র মোঃ ছিদ্দিক হোসেন খান আজ বুধবার (৩ মার্চ) আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন। এ উপলক্ষে বিদায়ী মেয়র মোঃ মাসুদ পারভেজের ব্যবস্থাপনায় পৌর কর্তৃপক্ষ দায়িত্ব অর্পণ ও গ্রহণের এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করে।

বুধবার সকাল ১১ঘটিকায় পৌরভবনের সভাকক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে সাবেক ও নবনির্বাচিত সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণ, সাবেক ও নবনির্বাচিত কাউন্সিলরগণ, পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, ব্যবসায়ী, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই সাবেক মেয়র নবনির্বাচিত মেয়রকে ফুলের তোরা দিয়ে স্বাগত জানান। পরে নবনির্বাচিত পর্যায়ক্রমে মহিলা কাউন্সিলর ও কাউন্সিলরগণকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন। 

বিদায়ী মেয়র মাসুদ পারভেজের সভাপতিত্বে পৌরসভার সচিব মোঃ মনিরুজ্জামানের সঞ্চালনায় বিদায়ী ও নবনির্বাচিত মেয়র, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এডঃ মোঃ ইয়াকুব আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, নবনির্বাচিত মেয়রের বড় ভাই সাবেক অধ্যক্ষ মোঃ নাসির উদ্দিন খান প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তাগণ চলমান কাজের ধারা অব্যাহত, নাগরিক অধিকার, সুযোগ সুবিধা ও মধুপুর পৌরসভাকে আধুনিক মডেল পৌরসভায় উন্নীত করার দাবি জানান।

নবনির্বাচিত মেয়র মোঃ ছিদ্দিক হোসেন খান, চলমান উন্নয়নমূলক কাজের ধারা অব্যাহত, প্রয়োজন অনুযায়ী নূতন কাজ, নাগরিকদের প্রত্যাশাপূরনে সদা নিবেদিত থাকা, যানজটমুক্ত ও পরিচ্ছন্ন পৌরশহর গড়াসহ অন্যন্য মডেল পৌরসভা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন। 

এরপর আনন্দঘন মনোরম পরিবেশে উভয়ের স্বাক্ষর প্রদানের মাধ্যমে দায়িত্ব হস্তান্তর ও গ্রহন করেন। 

অনুষ্ঠানের সভাপতি বিদায়ী মেয়র মাসুদ পারভেজ অভিজ্ঞতার আলোকে সকল কাজে সহযোগিতার আশ্বাস ও সকলকে ধন্যবাদ দিয়ে সভাসমাপ্তি দিয়ে নূতন মেয়র ছিদ্দিক হোসেন খানের সাথে কোলাকোলি করে মেয়রের চেয়ারে বসিয়ে সবাইকে শুভেচ্ছা জানিয়ে বিদায় নেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল