• সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
নারী বলে পিছিয়ে নয়, প্রধানমন্ত্রীর দেখানো পথে এমপি স্মৃতি বিমান বাহিনীর অকেজো বিস্ফোরক টাংগাইলে ধ্বংস করা হবে: আইএসপিআর ইন্টারপোলের রেড অ্যালার্ট তালিকায় বাংলাদেশের ৭৮ নাগরিক দেশের রফতানিমুখী শিল্পখাতের প্রযুক্তি উন্নয়নে হাজার কোটির তহবিল এ বছরই ব্যাংক থেকে ব্যাংকে রিয়েলটাইম ডিজিটাল লেনদেন বঙ্গভ্যাক্সের ক্লিনিক্যাল ট্রায়ালের আবেদন করলো গ্লোব বায়োটেক বাংলাদেশে ঘটতে যাচ্ছে সবুজ শিল্পবিপ্লব, হবে ১৫ লাখ কর্মসংস্থান পৌর কর্মচারীদের ১২ মাস বেতন দিতে ব্যর্থ হলে পরিষদ বাতিল করোনার মাঝেও দেশের সর্বোচ্চ রেমিট্যান্সের রেকর্ড ভার্চুয়ালি নয়, বাস্তবে হবে বইমেলা
৬৭৮

ভাইয়ের সঙ্গে অশ্লীল ছবি তুলে বিতর্কিত সারা আলী খান

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ মার্চ ২০২০  

বছর দুয়েক আগে ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডে অভিষেক হয়েছে সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের। হাতে গুনে কয়েকটি সিনেমাতে অভিনয় করেই অভিনয় জগতে নিজেকে চিনিয়েছেন সারা আলী খান। সারা আলী খান সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ। ভক্তদের সঙ্গে সব সময় যোগাযোগ রাখেন নানা ছবি পোস্ট করে ও নিজের অনুভূতি শেয়ার করেন।

 

কিন্তু এবার একটি ছবি পোস্ট করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন সারা আলী খান। তার ভাই ইব্রাহিম আলী খানের সঙ্গে বিকিনি পরা কয়েকটি ছবি পোস্ট করেছেন সারা। সম্প্রতি ১৯ বছরে পা রেখেছেন ইব্রাহিম। তার জন্মদিন উপলক্ষে এই ছবি পোস্ট করেন নায়িকা।

 

জানা যায়, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে সারা ও ইব্রাহিমের এই ছবি তুলেছিলেন। ভাইয়ের জন্মদিনে কাছে নেই সারা আলি খান। তাই ভাইকে মিস করে মালদ্বীপের পুরনো ছবি শেযার করেন সাইফ-কন্যা। আর এই ছবি সামনে আসতেই সারাকে লাজলজ্জাহীন মহিলা বলে কটাক্ষ করতে শুরু করেন নেটিজেনরা।

 

আবার কেউ বলতে শুরু করেন, লজ্জা কি বিক্রি করে দিয়েছেন সারা? ভাইয়ের সঙ্গে কেউ এমন অশ্লীল ছবি তোলে। কেউ কেউ বলছেন ভাই-বোনের পবিত্র সম্পর্ককে কলুষিত করছেন সারা। যদিও এখনো সমালোচনার মুখে কোনও মন্তব্য করেননি সারা আলি খান।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর