• মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

আজকের টাঙ্গাইল
৮৪

বাংলাদেশ সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১১ আগস্ট ২০২০  

অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যার ঘটনায় সরকারের নেয়া পদক্ষেপে সন্তোষ প্রকাশ করেছেন তার মা ও বোন। সোমবার দুপুর ১২টার দিকে রাজধানীর উত্তরার বাসায় সিনহার মায়ের সঙ্গে সাক্ষাত করেন রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের (রাওয়া) নেতারা। এ সময় সিনহার মা নাসিমা ও বোন শারমিন সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। পুলিশের গুলিতে নিহত মেজর (অব) সিনহা মোঃ রাশেদ খানের বিষয়ে তার মা নাসিমা আক্তার সাংবাদিকদের বলেন, এখন পর্যন্ত যেভাবে সরকার এই ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে তাতে আমি সন্তুষ্ট। আমার ছেলে ছিল সব্ সময় ইতিবাচক মনোভাবের। বলত ইতিবাচক হতে। আমিও তার মতোই ইতিবাচক মনোভাবের আছি। আপনাদের সাংবাদিকদের লেখা আমি পড়ছি। আমার হৃদয়টা ছিঁড়ে যাচ্ছে। দেশের সুন্দর পরিবেশ আপনারাই আনবেন। আমরাই আনব। আমাদের যে ছোট ছোট বাচ্চা আছে। আমার তো সব শেষ হয়ে গেছে। আমরা সবাই সহযোগিতা চাই। এই যে বিচারবহির্ভূত হত্যাকাণ্ডটি ঘটল। এ ধরনের ঘটনা যেন আর না হয়। প্রত্যেক মায়ের প্রতিনিধি হয়ে বলব। এ ধরনের ঘটনা যেন আর না হয়। সবাই যেন সচেতন থাকেন।

এ সময় সাংবাদিকদের এ কথা বলেন নাসিমা। এছাড়া সিনহার বোন শারমিন শাহরিয়াও বলেছেন-আমি খুবই গর্বিত যে ওর মতো একটা ভাই আমার ছিল। যাকে এত মানুষ ভালবেসেছিল, এত মানুষ ভালবাসে। ভাই সিনহার মৃত্যুর পর তা আমি দেখতে পেয়েছি। তিনি বলেন- আমি ওকে বলতাম, তুমি হচ্ছো মানুষের হৃদয়ের রাজপুত্র। সেটা সে (সিনহা) প্রমাণ করেছে নিজের ভালবাসা আর মানবিক গুণাবলী দিয়ে। আমি বিচারের কথা বলতে এখানে আসিনি। যেহেতু প্রধানমন্ত্রীসহ সবাই আমাদের আশ্বাস দিয়েছেন যে, বিচারটা হবে। শারমিন আরও বলেন-আমাদের একটা আবেদন থাকবে, সঠিক তদন্ত করে দ্রুতই যেন বিচার পাই। এটা যেন দৃষ্টান্ত স্থাপন করে, অন্যদের যেন মোটিভেট করে যে, আমরা আসলেই আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমাদের দেশে আইন আছে। আমাদের দেশে বিচার হয়। এটাই আমরা চাই।

এদিকে সিনহাকে ঠা-া মাথায় হত্যা করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন রাওয়া চেয়ারম্যান মেজর (অব) খন্দকার নুরুল আফসার।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর