• শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৬ ১৪২৭

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪২

আজকের টাঙ্গাইল
৭৬

প্রেসিডেন্টস কাপ এ টস জিতে ফিল্ডিংয়ে নামলো মাহমুদউল্লাহ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

হারের বৃত্ত থেকে বেড়িয়ে আসতে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি প্রেসিডেন্টস কাপের দ্বিতীয় ম্যাচে আজ মঙ্গলবার তামিম একাদশের মুখোমুখি হচ্ছে মাহমুদউল্লাহ একাদশ। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে মাহমুদউল্লাহ একাদশ।  দুপুর ১টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। বিসিবির অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে দেখা যাবে ম্যাচটি।

রোববার বিসিবি প্রেসিডেন্টস কাপের উদ্বোধনী ম্যাচে নাজমুল শান্ত একাদশের বিপক্ষে আগে ব্যাট করে ৪ উইকেটে হেরেছিল মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ। 

 

নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন মাহমুদউল্লাহ একাদশ। তবে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে তামিম ইকবালের নেতৃত্বাধীন তামিম একাদশ।

 

ফাইনালে পথে টিকে থাকতে হলে এ ম্যাচটি মাহমুদউল্লাহ একাদশের জন্য গুরুত্বপূর্ণ। যদিও এটি ডাবল-লিগের টুর্নামেন্ট। তবে আরও একটি হার তাদের ফাইনালের পথকে আরও কঠিন করে তুলবে।

 

জয় দিয়ে এবারের আসরে যাত্রা শুরু করতে চায় তামিম একাদশও। তামিম বলেছিলেন, শিরোপা জয়ই প্রধান লক্ষ্য। তবে ভালো শুরু তাদের সাহস যোগাবে।

 

তামিম একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, শাহদাত হোসেন, ইয়াসির আলী, আকবর আলী, এনামুল হক বিজয়, সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, মেহেদি হাসান, তাইজুল ইসলাম ও মিনহাজুল আবেদিন আফ্রিদি, শফিকুল ইসলাম, মাহিদুল অঙ্কন ও মেহেদি হাসান রানা।

 

মাহমুদউল্লাহ একাদশ : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মোমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, এবাদত হোসেন, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদি হাসান মিরাজ, রাকিবুল হাসান ও আমিনুল ইসলাম বিপ্লব, আবু হায়দার রনি, সানজামুল ইসলাম ও হাসান মুরাদ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল