• রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৫ শাওয়াল ১৪৪১

আজকের টাঙ্গাইল
১৩৬

প্রেম ও যৌনতা নিয়ে একি বললেন দীপিকা!

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নিজের অতীত প্রেম ও যৌনতা নিয়ে খোলামেলা ভাবে আলোচনা করেছেন জনপ্রিয়তার তুঙ্গে থাকা গুণী এ অভিনেত্রী। অভিনেতা রণবীর কাপুরের সব কুকর্ম ইঙ্গিত আকারে ফাঁসসহ যৌন সম্পর্কের ধারণা দর্শকদের সঙ্গে ভাগাভাগি করেছেন তিনি।

 

এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, সেক্স মানে শুধু শারীরিক বিষয় নয়, সেক্সের সঙ্গে মানসিক বন্ধনটিও জড়িত। যদি ঠকানোর উদ্দেশ্য থাকে তাহলে সঙ্গীর সঙ্গে প্রেমে জড়ানো উচিত নয়। তার চেয়ে সিঙ্গেল স্ট্যাটাসে থাকা উত্তম। সিঙ্গেল থেকে মজা করা যায়। তবে সবাই সৎভাবে চিন্তা করতে পারে না।

 

অতীত প্রেম নিয়ে দীপিকা বলেন, অতীতের সম্পর্ক নিয়ে অনেক কষ্ট পেয়েছি। আশপাশের সবাই সতর্ক করার পর সম্পর্ককে এগিয়ে নিয়েছি। কিন্তু বিশ্বাসঘাতকতার পরও তাকে দ্বিতীয়বার সুযোগ দিয়েছিলাম। কারণ হাত জোর করে ক্ষমা চেয়েছে। কিন্তু আবারো তাকে হাতেনাতে ধরে ফেলি। তারপর কঠিন সিদ্ধান্ত নেই। পুরনো প্রেমিককে ভুলতে সময় লেগেছে। কষ্ট কাটিয়ে উঠার পর আর ফিরে তাকাতে হয়নি।

 

তিনি আরো বলেন, প্রথমবার প্রতারণার সময় নিজের ব্যর্থতা খুঁজতেছিলাম। পরে প্রতারণা অভ্যাসে পরিণত দেখে আসল সমস্যা শনাক্ত করতে সক্ষম হই। সম্পর্কের জন্য অনেক উৎসর্গ করেছি। কিন্তু প্রত্যাশা কম করেছিলাম। সম্পর্কে বিশ্বাস ভেঙে গেলেই সম্মান চলে যায়। কারণ বিশ্বাস ও সম্মান সম্পর্কের অন্যতম ভিত্তি। এগুলো ছাড়া সম্পর্ক কল্পনা করা যায় না।

 

এক সময় অভিনেতা রনবীর কাপুরের সঙ্গে দীপিকা পাড়কোনের প্রেম ছিল। তাদের সম্পর্কে সব সময় বাগড়া দিতেন রনবীরের মা। এরপর দীপিকার সঙ্গে প্রেম চলার সময় অভিনেত্রী ক্যাটরিনা কাইফে মজেন বলিউড প্লেবয় রনবীর। দীপিকার সঙ্গে প্রেম ভাঙার পর রনবীরের ফ্ল্যাটে যেতেন ক্যাটরিনা। এ নিয়ে নানা কানাঘুষা হয় বলিউড পাড়ায়। অবশেষ ক্যাটরিনাকে ছুড়ে বর্তমান সময়ের হাল তারকা আলিয়াকে প্রেমের বাহুতে বন্দী করেছেন রনবীর। তার সঙ্গেই চলছে প্রেমের সম্পর্ক।

 

অন্যদিকে অনেক দিন একা থাকার পর আরেক বলিউড অভিনেতা রনবীর সিংয়ের সঙ্গে প্রেমে জড়ান দীপিকা। ২০১৮ সালে বিয়ের পীড়িতে বসেন তারা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর