• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

নেত্রকোণায় ধান কেটে দিলেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩ মে ২০২১  

আওয়াামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে কৃষক লীগের সারাদেশে কৃষকের ধান কেটে দেয়া কর্মসূচির অংশ হিসেবে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি ধান কেটে দিয়েছেন।

প্রতিমন্ত্রীর উপস্থিতিতে কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র নেতৃত্বে নেত্রকোণা জেলা বারহাট্ট উপজেলার কলা ভাঙ্গা বিল (শনির হাওর) এ কৃষক মোহাম্মদ রুহুল আমিন নুরুলের ১২০ শতাংশ জমির পাকা ধান কেটে দেয় কৃষকলীগের কেন্দ্রীয়, জেলা-উপজেলার নেতৃবৃন্দ।

এসময় কৃষক লীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে  সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বলেন, এই করোনা মহামারির মধ্যে কৃষকের পাশে থেকে ধান কেটে গোলায় তুলে দেয়ার মাধ্যমে কৃষক লীগ প্রমাণ করেছে বাংলাদেশ কৃষক লীগ প্রকৃতপক্ষেই কৃষকদের সংগঠন। তিনি কৃষক লীগের বর্তমান নেতৃত্বের প্রসংশা করে বলেন, কৃষিবিদ সমীর চন্দ ও এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপির নেতৃত্বে বাংলাদেশ কৃষক লীগ আজ সকলের জন্য মডেল সংগঠন হিসেবে উপনীত হয়েছে।
সমীর চন্দ বলেন, কৃষক লীগের প্রতিটি নেতাকর্মী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার যে কোন নির্দেশ বাস্তবায়নে নিজের জীবন উৎসর্গ করতে সদা প্রস্তুত। তিনি কৃষক সমাজকে ধান কাটাসহ যেকোন সমস্যায় সহযোগিতার জন্য কৃষক লীগের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করতে অনুরোধ করেন।

এসময়ে বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক বলেন, কৃষকের এক ইঞ্চি পাকা ধান মাঠে থাকতে কৃষক লীগের নেতাকর্মীরা ঘরে ফিরবে না। নেতাকর্মীরা পুরো বোরো মৌসুম জুড়ে কৃষকের ধান কেটে গোলায় তুলে দিবে ইনশাআল্লাহ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি কৃষিবিদ ড. নজরুল ইসলাম চৌধুরী, আলহাজ্জ মাকসুদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, এ্যাড. শামীমা শাহরিয়ার এমপি, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা, সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, ক্ষেত মজুর বিষয়ক সম্পাদক ইসহাক আলী সরকার, সহ-দপ্তর সম্পাদক সৈয়দ শওকত হোসেন সানু, জাতীয় কমিটির সদস্য মিলটন কুমার বসাক, আহমেদ সারওয়ার বিপ্লব, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সহ-সভাপতি মাজহারুল ইসলাম সোহেল, বারহাট্টা উপজেলা কৃষক লীগের সভাপতি টুকুর জোয়ার্দ্দার সহ নেত্রকোনা জেলা ও বারহাট্টা উপজেলা কৃষক লীগের স্থানীয় নেতা-কর্মীরা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল