• শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৪ ১৪২৮

  • || ০৫ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:

নাগরপুরে তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

বাংলাদেশ বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের উদ্যোগে নাগরপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮ ফেব্রুয়ারী) সকালে নাগরপুর বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ উপজেলার মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মিলনায়তনে এ সম্মেলনের আয়োজন করে।
সকালে নাগরপুর মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. আনিসুর রহমান অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এতে নাগরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এ সময় তিনি বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারীদের দাবি যৌক্তিক উল্লেখ করে বলেন, দলে দলে বিভক্ত না হয়ে ও অন্যের সাথে নিজেদের বেতন বৈষম্যের তুলনা না করে আন্দোলন চালিয়ে যান এবং আপনাদের দাবিগুলো তুলে ধরেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আপনাদের দাবি পৌঁছালে তিনি তা পূরণ করবেন বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক রাজন চন্দ্র দাস। তিনি বলেন, আপনারা আমাদের আন্দোলনের সাথে থাকেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা দাবি আদায়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের দাবি পৌঁছে দেবো এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত মাঠে থাকবো।
 
মো.দোলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারীদের দাবির প্রতি সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ বে-সরকারি শিক্ষক সমিতি টাঙ্গাইল জেলা কমিটির যুগ্ম সম্পাদক শামীম আল মামুন, নাগরপুর কেন্দ্রীয় আলীম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুস সালাম আনসারী, অগ্নিবীনা আইডিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.শামসুজ্জামান খান মিরন, মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ মো.সিরাজুল ইসলাম, বনগ্রাম শহীদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.ফজলুর রহমান, সহবতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপাল চন্দ্র সাহা, টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি মো.জাহাঙ্গীর আলম প্রমুখ।

উল্লেখ্য পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা, বেতন স্কেল পরিবর্তন, পেনশন সহ নানাবিধ দাবী নিয়ে দীর্ঘদিন যাবৎ আন্দোলন করে আসছে বাংলাদেশ বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল