• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

ধুনটে ১৩ মাদক মামলার দুই আসামী গাঁজা সহ গ্রেপ্তার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২১  

বগুড়ার ধুনট উপজেলায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৩টি মাদক মামলার দুই আসামীকে ফের গাঁজা সহ গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরের পর ধুনট থানা থেকে তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার আড়কাটিয়া উত্তরপাড়ার জালাল উদ্দিনের ছেলে বিটল সরকার (৪০) ও কালেরপাড়া পূর্বপাড়ার কালিপদ রবিদাসের ছেলে লিটন রবিদাস (৪৫)। শুক্রবার রাতে মাদক কারবারি বিটল সরকারের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

থানা সূত্রে জানা গেছে, উপজেলায় শতাধিক মাদক কারবারিকে গ্রেপ্তারের টার্গেট নিয়ে ১ এপ্রিল থেকে পুলিশ অভিযানে মাঠে নেমেছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার রাতে অভিযান চালিয়ে তালিকাভুক্ত মাদক কারবারি বিটল সরকার ও লিটন রবিদাসকে গ্রেপ্তার করেছে। তারা মাদকসেবীদের নিকট গাঁজা বিক্রয় করছিল। এসময় তাদের নিকট থেকে ২০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

 

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়ের করেছে। এই মামলা সহ ২০১৫ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে বিটল সরকারের বিরুদ্ধে ৮টি এবং লিটন রবিদাসের বিরুদ্ধে ৫টি মামলা দায়ের হয়েছে। তারা পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি।  

 

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, থানার তালিকা অনুযায়ী মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখা হয়েছে। এ পর্যন্ত ৮জন মাদক কারবারিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।  

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল