• সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
পুনরায় বিজয়ী হওয়ায় রাজাপাকসেক কে প্রধানমন্ত্রীর অভিনন্দন পাহাড়ে থাকা উপজাতিদের বুঝতে হবে ও নির্ধারণ করতে হবে তারা কি চান? আদিবাসী বিষয়ক আন্তর্জাতিক সনদ বাস্তবায়ন করতে বাংলাদেশ প্রেক্ষাপট কাজিপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বঙ্গবন্ধু-বঙ্গমাতা মাটির দিকে চেয়ে চলতে শিখিয়েছেন : প্রধানমন্ত্রী বাংলাদেশে বসবাসকারী উপজাতিরা কি Indigenous নাকি Tribe? আজ বিশ্ব আদিবাসী দিবস উদযাপন নিয়ে পাহাড়ে ধুম্রজাল ভূঞাপুরে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত ভূঞাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ খামারীদের মাঝে গো-খাদ্য বিতরণ ঘাটাইলের ছয়ানী বকশিয়া দাখিল মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি
২৬৪

ধর্ষণ শেষে প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলা কেটে হত্যা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২০  

গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় একই পরিবারের চারজনের গলাকাটা বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে নিজেদের ঘরে তাদের গলাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়।

 

যাদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে তারা হলেন- ময়মনসিংহের পাগলা থানার লংগাইর ইউনিয়নের গোলাবাড়ী গ্রামের মালয়েশিয়া প্রবাসী রিজোয়ান কাজলের স্ত্রী স্মৃতি ফাতেমা(৪০), বড় মেয়ে নওরা(১৬), ছোট মেয়ে হাওয়ারীন(১২)ও প্রতিবন্ধী ছেলে সাদিল(৭)।

 

প্রবাসী কাজলের ছোট ভাই আরিফ জানান, সকাল থেকে উপরের তলায় থাকা ভাবী ও সন্তানদের সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেন তিনি। তারা সকলেই পাগলা থানার গোলাবাড়ির তালুকদার বাড়ির স্থায়ী বাসিন্দা। ১২ বছর পূর্বে শ্রীপুরের জৈনা বাজার এলাকায় জমি কিনে বসবাস করে আসছিল।

 

খবর পেয়ে গাজীপুরের পুলিশ সুপার, শ্রীপুর থানা পুলিশের একাধিক টিম, ক্রাইম সিন ইউনিট, সিআইডি সহ গাজীপুর ৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজ ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার রাসেল শেখ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাদেরকে হত্যা করা হয়েছে। পুলিশ ঘটনার রহস্য উন্মোচনে কাজ শুরু করেছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর