• রোববার   ১১ এপ্রিল ২০২১ ||

  • চৈত্র ২৮ ১৪২৭

  • || ২৯ শা'বান ১৪৪২

আজকের টাঙ্গাইল

দেওয়ানগঞ্জ থানা পুলিশের ৭ মার্চ পালিত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৭ মার্চ ২০২১  

যথাযথ মর্যাদার মধ্য দিয়ে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় পালিত হয়েছে ঐতিহাসিক জাতীয় দিবস ৭ মার্চ। ঐতিহাসিক ৭ মার্চ এবং বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

৭ মার্চ বিকালে বাংলাদেশ পুলিশ দেওয়ানগঞ্জ মডেল থানার আয়োজনে দিবসটি পালিত হয়।

মডেল থানার চত্বরে গণভবন থেকে সম্প্রচারিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শেষে মডেল থানা থেকে আনন্দ র‌্যালি বের হয়ে দেওয়ানগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেক কাটার মধ্য দিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ সার্কেল রাকিবুল হাসান রাসেলের সভাপত্বিতে ওসি মহব্বত কবীরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্তিয়াক হোসেন দিদার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর মেয়র শাহ্ নেওয়াজ শাহান শাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, স্থানীয় এমপি আবুল কালাম আাজাদের প্রতিনিধি মোস্তাকিম বিল্লাহ শিপন, কমিউনিটি পুলিশের সভাপতি বাবু নারায়ণ চন্দ্র সাহা, জেলা পরিষদের সদস্য আসলাম হোসেন ও মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজ।

অপর দিকে দিবসটির উপলক্ষে দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ৭ মার্চ ঐতিহাসিক জাতীয় দিবস পালন করেছেন। এদিন সকালে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্তিয়াক হোসেন দিদার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্মসাধারণ সম্পাদক আসলাম হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ হারুন, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী জুয়েল, উপজেলা যুবলীগের আহ্বায়ক মামুনুর রশীদ রশিদ মামুনসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল