• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

দুস্থদের মাঝে নাগরপুর উপজেলা ছাত্রলীগের ত্রাণ বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২১  

টাঙ্গাইল জেলার দুস্থদের মাঝে নাগরপুর উপজেলা ছাত্রলীগের ত্রাণ বিতরণ করছে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে দেশজুড়ে চলা লকডাউনে নিন্মবৃত্ত মানুষ পড়েছে আর্থিক সংকটে, এরই মাঝে ছাত্রলীগের ত্রাণ পাওয়ায় উচ্ছসিত সাধারণ মানুষ।

শনিবার থেকে শুরু হওয়া ত্রাণ বিতরণে লকডাউনের পুরো সময় জুড়ে থাকবে বলে জানিয়েছে উপজেলা ছাত্রলীগ।

নাগরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন ও সাধারণ সম্পাদক সজীব মিয়া’র উদ্যোগে গরিব, কর্মহীন, দুস্ত ও ছিন্নমূল শতাধিক মানুষকে ত্রাণ দেওয়া হয়। এছাড়া কারও ত্রাণের প্রয়োজন হলে হটলাইন নম্বর ০১৬৪২-২৫৬১৫৬ নম্বরে যোগাযোগ করলে ত্রাণ প্রদান করা হবে বলে জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন বলে, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আহসানুল ইসলাম টিটু এমপি’র সার্বিক সহযোগীতায় আমরা কর্মহীন ও গরিব মানুষদের ত্রাণ প্রদান করছি। এছাড়া এই দুযোর্গে যেকোন প্রয়োজনে ছাত্রলীগ পাশে থাকবে।

উপকারগ্রহীতা রন্টু মিয়া জানান, ভ্যান চালিয়ে উপার্জন করতাম কিন্তু করোনায় সব বন্ধ, ছাত্রলীগের ছেলেরা বিপদের দিনে পাশে দাঁড়ালো।

জানে আলম জানান, কোন কাজ নেই এজন্য ইনকামও নেই। দুর্দিনে চাল-ডাল পেয়ে খেতে পারবো।

নাগরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও ত্রাণ বিতারণের সময় উপস্থিত ছিল সহ-সভাপতি মোঃ তারিফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদকঃ মোঃ রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহিদ খান ঝলক।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল