• শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

আজকের টাঙ্গাইল
৭৫৮০

‘দুরন্তের মিডিয়া জগৎ-এ আসার গল্প’

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

শিশুদের কাছে বাহাদুর নামে পরিচিত শিশু অভিনেতা দুরন্ত। তার বাহাদুর নামটি দুরন্ত টিভির ৬৪ পর্বের ধারাবাহিক নাটক ‘মনের জাদুঘর’ নাটকে অভিনয় করা তার চরিত্রের নাম। তার নামের সাথে কাজেরও অনেক মিল রয়েছে। যার নাটক গান অনেকের কাছেই প্রিয়।

 

অভিশাপ ও ষড়যন্ত্রের মুখে সৈয়দ বাড়ির সদস্যদের টিকে থাকার গল্প নিয়ে দীপ্ত টিভির ধারাবাহিক নাটক ‘সত্যমন্ত্র’ নাটক দিয়ে তার মিডিয়ায় যাত্র শুরু। ইতিমধ্যে দুরন্ত বাংলালিংক, গ্রামীনফোন, মি. নুডলস সহ ৫টি অ্যাডে কাজ করেছেন। জলসাগর, চিট্যে ব্যাপারী সহ ৪টা টেলিফিল্ম, ৩টা ধারাবাহিক নাটক, ১০টা টিভি নাটক সহ বিটিভি, এনটিভি সহ বেশ কিছু টিভিতে সো করেছে।

 

আরও পড়ুন>> জামালপুরের অষ্টম শ্রেণির ছাত্র দুরন্ত বাউল গান গেয়ে ভাইরাল

 

দূরন্ত সাপলুডু ও বিউটি সার্কাস সহ তিনটি মুভিতে কাজ করেছে।

 

শিশুদের কাছে বাহাদুর নামে পরিচিত শিশু অভিনেতা দুরন্ত

দুরন্তের অভিনয়ের একটি দৃশ্য

এছাড়াও দুরন্ত মোশারফ করিমের সাথে ১০৫ পর্বের একটি ধারাবাহিক নাটকের কাজ করছেন। এই নাটকটিতে তার চরিত্রের নাম ‘বাবু’।

 

মূলত গান থেকেই তার মিডিয়ায় আসা দুরন্তের। কিন্তু অভিনয়ে পারদর্শী হওয়ায় অভিনয় জগতেই বেশি কাজ করার সুযোগ হয় তার।

 

কয়েকদিন পূর্বে কুঁড়েঘর ও গানচক্র ব্যান্ডের সাথে হাতিরঝিলে আড্ডা দেওয়ার সময় শাহ আবদুল করিমের ‘বন্ধুরে কই পাবো সগি গো’ গানটি গান। পরে গানটি পারসোনাল পেইজে আপলোড করেন। গানটি আপলোড করার পরে গানটি বিভিন্ন ব্যাক্তি ডাউনলোড করে তাদের পেইজে ছাড়েন। গানটি কয়েকদিনের মধ্যে বিভিন্ন পেইজে ১০ লাখের বেশি মানুষ দেখেন। ১৭ জানুয়ারি কঁড়েঘর ব্যান্ডের মূল ভোকাল তাসরিফ খান তার পারসোনাল পেইজে গানটি ছাড়ালে রাতারাতি গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

 

জামালপুরের ইসলামপুর উপজেলা সদরের আমবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম ও সাহানা বেগমের সবার ছোট ছেলে দুরন্ত। তার বাবা একজন প্যারা মেডিকেল ডাক্তার। তার মা গৃহিনী। দুরন্তের বড় ভাই মাসুদ রানা মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক, গণহত্যা-নির্যাতন ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষণা কেন্দ্রে চাকুরীরত রয়েছেন। আর মেঝো ভাই সিহার এবার এস.এস.সি পরীক্ষার্থী।

 

দুরন্তের পুরো নাম দুরন্ত ইসলাম শ্রাবন, অভিনয়ের পাশাপাশি সে ইসলামপুর নেকজাহান পাইলট উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণীতে অধ্যয়নরত।

 

দুরন্তের স্বপ্ন বড় হয়ে একজন সিঙ্গার হবে। তবে অভিনয়টাও চালিয়ে যাবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর