• মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
স্বাস্থ্যখাতের দুর্নীতি দূর করতে কঠোর পদক্ষেপ বাংলাদেশ সরকারের শিক্ষার্থীদের মোবাইল কিনতে টাকা দেবে বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তা পেলেন রাঙ্গামাটির সাংবাদিকরা আত্রাইয়ের ১৮ গৃহহীন পরিবার পেলো দুর্যোগ সহনীয় পাকাঘর “শান্তিরক্ষা মিশনে লেবানন যাচ্ছে বাংলাদেশ নৌবাহিনীর যুদ্ধজাহাজ” “আমার মাকে দেখেছি বাবার পাশে থেকে থেকে সহযোগিতা করেছেন” স্মৃতিতে নিত্য জাগ্রত মুজিব ভাই প্রবাসীদের জন্য সঞ্চয়ী হিসাব খোলার সুযোগ দিলো বাংলাদেশ ব্যাংক ঝরে পড়া রোধে কোন প্রকার ছাড়পত্র ছাড়াই প্রাথমিক স্কুলে ভর্তি “বঙ্গবন্ধু মহানায়ক হয়ে উঠেছেন বঙ্গমাতার অনুপ্রেরণায়”
১২৭

তারুণ্যের প্রত্যাশায় আওয়ামী লীগ - মারুফা আক্তার পপি

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৬ জুলাই ২০২০  

গত ২৩ জুন গন মানুষের পাশে থেকে তাদের অর্থনৈতিক মুক্তি দিতে নিরলস সংগ্রামের ৭১ বছর পূর্ণ করছে বাংলাদেশ আওয়ামী লীগ। ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে দলটি এবার ব্যতিক্রমী কর্মকাণ্ড হাতে নিয়েছিল। প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে আওয়ামী লীগ ঠিক একদিন আগে ২২ জুন একটি বিশেষ ওয়েবিনারের আয়োজন করে।

 

‘তারুণ্যের প্রত্যাশায় বাংলাদেশ আওয়ামী লীগ’ শীর্ষক এই ওয়েবিনার প্রচারিত হয় ২২ জুন রাত ৮.৩০ মিনিটে। অনুষ্ঠানটি সরাসরি প্রচারিত হয় বাংলাদেশ আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুক পেজ (https://www.facebook.com/awamileague.1949/) এবং ইউটিউব চ্যানেলে (https://www.youtube.com/user/myalbd)। 

 

আলোচনায় অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডঃ সেলিম মাহমুদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম কবির রাব্বানী চিনু এবং মারুফা আক্তার পপি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলি ফরহাদ।

 

অসাম্প্রদায়িক চেতনা তরুণদের মাঝে ছড়িয়ে দিতে বাংলাদেশ আওয়ামী লীগের নেয়া পদক্ষেপের কথা জানালেন মারুফা আক্তার পপি। 

 

নিচে মারুফা আক্তার পপি’র ভিডিওটি দেখুন: 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর