• বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
এক মিনিটের ঝড়ে লন্ডভন্ড কাজিপুরের তিন গ্রামের পঞ্চাশ বাড়িঘর জয়তু শেখ হাসিনা দাবা প্রতিযোগীতায় ১৪ গ্র্যান্ডমাস্টার মির্জাপুরে তিতাস গ্যাসের অভিযানে ৮ রাইজার ও ৫০ চুলা বিচ্ছিন্ন জার্মানির সঙ্গে বাংলাদেশের বাণিজ্য বৃদ্ধিতে কাজ করতে হবে: স্পিকার কভিড-১৯ ভ্যাক্সিন সমবন্টনে ১৫৬ টি দেশের ‘ঐতিহাসিক চুক্তি’ মির্জাপুর পৌরসভার মেয়র হলেন আ.লীগের প্রার্থী সালমা দেশে আবারও লকডাউন নিয়ে যা ভাবছে সরকার মির্জাপুরে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ইস্যুতে যা বললেন মন্ত্রিপরিষদ সচিব পেঁয়াজ আমদানিতে শুল্ক প্রত্যাহার করে প্রজ্ঞাপন জারি
২৭২

ঢাকা মহানগর উত্তর আওয়ামী নবীন লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্রাট

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২১ জুন ২০২০  

বাংলাদেশ আওয়ামী নবীন লীগ ঢাকা মহানগর উত্তর শাখার ১নং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জামালপুরের বকশীগঞ্জ উপজেলার কৃতি সন্তান এস.এম. সম্রাট। গত শুক্রবার ৫১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটির অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি লুৎফুর রহমান সুইট ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শাকিল।

 

তিনি বকশীগঞ্জ উপজেলার সারমারা এলাকায় এক সম্ভান্ত মুসলিম পরিবারের জন্ম গ্রহন করেন এস.এম. সম্রাট । তার পিতার নাম এস. এম. আব্দুল খালেক। ঢাকা ট্রমা মেডিকেল কলেজের মেধাবী শিক্ষার্থী এস.এম. সম্রাট রাজনৈতিক ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। 

 

তিনি বাংলাদেশ ছাত্রকল্যান ফেডারেশন জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক,উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ জামালপুর জেলা শাখার আহ্বায়ক,বকশীগঞ্জ সচেতন নাগরিক ঐক্য এর যুগ্ম সাধারণ সম্পাদক ও বকশীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক সমন্বয় কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।তার পরিবারের সকলে বাংলাদেশ আওয়ামীলীগ রাজনীতির সাথে জরিত, তার চাচা ডাঃ এস. এম. আসাদুজ্জামান ছিলেন ২নং বগারচর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।  পারিবারিক সূত্রে, ২০১৪ সালে বর্তমান বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুমান তালুকদারের হাত ধরে ছাত্র রাজনীতিতে প্রবেশ করেন।এবং বর্তমানে তিনি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের  একজন একনিষ্ঠ কর্মী হিসাবে কাজ করতে যাচ্ছে।

 

এস.এম. সম্রাট  বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান,বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আমার রাজনৈতিক পথ চলা। আমাকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী নবীন লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায়,বাংলাদেশ আওয়ামী নবীন লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি লুৎফর রহমান সুইট ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শাকিল ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

এবং সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর