• বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
এক মিনিটের ঝড়ে লন্ডভন্ড কাজিপুরের তিন গ্রামের পঞ্চাশ বাড়িঘর জয়তু শেখ হাসিনা দাবা প্রতিযোগীতায় ১৪ গ্র্যান্ডমাস্টার মির্জাপুরে তিতাস গ্যাসের অভিযানে ৮ রাইজার ও ৫০ চুলা বিচ্ছিন্ন জার্মানির সঙ্গে বাংলাদেশের বাণিজ্য বৃদ্ধিতে কাজ করতে হবে: স্পিকার কভিড-১৯ ভ্যাক্সিন সমবন্টনে ১৫৬ টি দেশের ‘ঐতিহাসিক চুক্তি’ মির্জাপুর পৌরসভার মেয়র হলেন আ.লীগের প্রার্থী সালমা দেশে আবারও লকডাউন নিয়ে যা ভাবছে সরকার মির্জাপুরে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ইস্যুতে যা বললেন মন্ত্রিপরিষদ সচিব পেঁয়াজ আমদানিতে শুল্ক প্রত্যাহার করে প্রজ্ঞাপন জারি
৩৩৪

টাঙ্গাইলে এসএসসি’র ফলাফলে শীর্ষ স্থানে ঘাটাইল ক্যান্টনমেন্ট স্কুল

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১ জুন ২০২০  

এসএসসি পরীক্ষার ফলাফলে জেলা ও উপজেলা পর্যায়ে শীর্ষ স্থান ধরে রেখে চমক সৃষ্টি করেছে টাঙ্গাইল জেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ।

এসএসসির সদ্য ঘোষিত ফলাফলে জেলায় অসাধারণ ফলাফল অর্জন করেছে ওই শিক্ষা প্রতিষ্টানটি।

আজ রোববার (৩১ মে) সারাদেশে একযোগে এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়। উক্ত ফলাফলে ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে ১১৯ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

২০২০ সালে অনুষ্টিতব্য এসএসসি পরীক্ষায় হতে ১৩৩ জন শিক্ষার্থী অংশ নেয়, পরীক্ষায় অংশ নেয়া শিক্ষার্থী মাঝে পাশের হার ১০০ শতাংশ এবং জিপিএ পেয়েছে ১১৯ জন।

উল্লেখ্য, বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে জাতীয় পর্যায় থেকে শুরু করে জেলা, উপজেলায় একের পর এক পড়ালেখার পাশাপাশি শিক্ষা, সাহিত্য, সাংস্কৃতিক, ক্রীড়া ও স্কাউটসসহ বিভিন্ন ক্যাটাগরীতে সাফল্য অর্জন করে চলেছে।

ঘাটাইল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ অসাধারণ ফলাফল করার ব্যাপারে অধ্যক্ষ ইঞ্জিনিয়ার জিএম সরোয়ার পিজিএমএস কাছে অভিমত জানতে চাইলে তিনি বলেন, বিদ্যালয়ের শিক্ষার্থীরা শুধু এসএসসি পরীক্ষার ফলাফল ছাড়াও সরকারি-বেসরকারি পরীক্ষায় জেলার শীর্ষ স্থান দখল করে থাকে। এটা শুধুমাত্র শিক্ষকদের কঠোর পরিশ্রম, অভিভাবকের আন্তরিকতা, সর্বোপরি বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষার্থীদের প্রচেষ্টার ফল। বিদ্যালয়ের আজকের এ রেজাল্ট অবস্থানে উপজেলা পেরিয়ে জেলায় স্থান দখল করেছে।

তিনি এ ফলাফলের জন্য মহান আল্লাহর দরবারে শোকরিয়া পাশাপাশি শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক মন্ডলীদেরকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
টাঙ্গাইল বিভাগের পাঠকপ্রিয় খবর