• বুধবার   ২৩ জুন ২০২১ ||

  • আষাঢ় ১০ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

আজকের টাঙ্গাইল

টাঙ্গাইলবাসীকে ঈদের শুভেচ্ছা জানাল সেচ্ছাসেবকলীগ নেতা মনির

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৩ মে ২০২১  

মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে টাঙ্গাইল বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য,১/১১ রাজপথের পরীক্ষিত ছাত্রনেতা, তৃণমূল থেকে বেড়ে ওঠা নেতৃত্ব, বাসাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সংগ্রামী সাধারণ সম্পাদক টাঙ্গাইলের কৃতি সন্তান মো. মনিরুজ্জামান মনির।


 
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলিম সম্প্রদায়ের মাঝে শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর। পবিত্র  ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের মাঝে নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত।
তিনি আরও বলেন- বিশ্ব আজ কোভিড-১৯ এ আক্রান্ত বাংলাদেশ ও এই মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে পবিত্র  ঈদুল ফিতরের আনন্দ ভাগ করে নিতে হবে। পবিত্র  ঈদুল ফিতরের গুরুত্ব ও মহত্ত্ব থেকে শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি।
এছাড়া মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করতে হবে । কোভিড ১৯ এর ছোবলে জাতি এক কঠিন সময় অতিবাহিত করছে। তাই সব ভেদাভেদ ভুলে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ্য হয়ে অসাপ্রদায়িক চেতনায় ধারণ করে একে অপরের প্রতি পারস্পারিক সহযোগিতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দিতে হবে।
তিনি আরও বলেন, যদিও করোনাভাইরাসের কারণে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ব্যাপক ভাবে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেনো ঘনিষ্ঠজন, আত্নীয়স্বজন, প্রতিবেশী সহ সবাই কে নিয়ে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ উপভোগ করতে পারি।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল