• বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
এক মিনিটের ঝড়ে লন্ডভন্ড কাজিপুরের তিন গ্রামের পঞ্চাশ বাড়িঘর জয়তু শেখ হাসিনা দাবা প্রতিযোগীতায় ১৪ গ্র্যান্ডমাস্টার মির্জাপুরে তিতাস গ্যাসের অভিযানে ৮ রাইজার ও ৫০ চুলা বিচ্ছিন্ন জার্মানির সঙ্গে বাংলাদেশের বাণিজ্য বৃদ্ধিতে কাজ করতে হবে: স্পিকার কভিড-১৯ ভ্যাক্সিন সমবন্টনে ১৫৬ টি দেশের ‘ঐতিহাসিক চুক্তি’ মির্জাপুর পৌরসভার মেয়র হলেন আ.লীগের প্রার্থী সালমা দেশে আবারও লকডাউন নিয়ে যা ভাবছে সরকার মির্জাপুরে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ইস্যুতে যা বললেন মন্ত্রিপরিষদ সচিব পেঁয়াজ আমদানিতে শুল্ক প্রত্যাহার করে প্রজ্ঞাপন জারি
১৬৬

টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংকে পৌছালো বাংলাদেশের খাদ্যসামগ্রী

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৫ জুন ২০২০  

বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেনের উপহার হিসাবে পাঠানো খাদ্যসামগ্রী বাংলাদেশ হাই কমিশন লন্ডন মঙ্গলবার টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংকে হস্তান্তর করেছে।

 

হাই কমিশনের একজন উচ্চ পদস্থ কর্মকর্তা টাওয়ার হেমলেটসের ডেপুটি স্পিকার কাউন্সিলর মোহাম্মদ আহবাব হোসেনের কাছে এ খাদ্য সামগ্রী হস্তান্তর করেন। এ সময় অন্যান্যের মধ্যে মাইল এন্ড ওয়ার্ডের কাউন্সিলর আসমা ইসলাম এবং রেভারেন্ড জেমস উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে বাংলাদেশে উৎপাদিত আন্তর্জাতিক মানসম্পন্ন শুকনো খাবার।

 

মোহাম্মদ আহবাব হোসেন বলেন, এসব খাদ্য সামগ্রী কোভিড-১৯ টিম, মাইল এন্ড এবং কেয়ার হাউজ ফুড ব্যাংকসহ টাওয়ার হেমলেটসের অনুমোদিত ও তালিকাভূক্ত বিভিন্ন ফুড ব্যাংকের স্বেচ্ছাসেবকদের মাধ্যমে কমিউনিটির বয়োবৃদ্ধ ও খাদ্য সহায়তা প্রয়োজন এমন মানুষদের ঘরে পৌঁছে দেয়া হবে।

 

ডেপুটি স্পিকার খাদ্য সামগ্রী উপহার হিসাবে দেয়ার জন্য বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীকে এবং এসব খাবার টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংকে হস্তান্তরের জন্য বাংলাদেশ হাই কমিশন লন্ডনকে ধন্যবাদ জানান।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর