• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
জাতীয় শোক দিবস উপলক্ষে কাজিপুরে সঙ্গীত প্রতিযোগিতা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে প্রসূতি ও নবজাতক সন্তানকে উদ্ধার করে পুলিশ “সংসারের পাশাপাশি সংগঠনকে তিনি দক্ষতার সঙ্গে পরিচালনা করতেন” বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর শক্তি ও সাহসের উৎস “বঙ্গবন্ধুকে হত্যা ছিলো স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্রের অংশ” চলতি বছরের মধ্যে শেষ হবে ১০ ইউটার্নের কাজ: মেয়র আতিক আগামী মাস থেকে ঢাকা উত্তরের সব ঝুলন্ত তার কেটে ফেলা হবে : আতিক সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল নিদর্শন বাংলাদেশ: কাদের উল্লাপাড়ায় যুবলীগের আহবায়কের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল প্লাজমা দিয়ে ক্যান্সার ও এইডসের ওষুধ বাংলাদেশেই উৎপাদন
৬০

টঙ্গীতে পরকীয়ার জেরে স্বামী খুন ॥ স্ত্রী আটক

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৮ জুলাই ২০২০  

গাজীপুরের টঙ্গীতে পরকীয়ার জের ধরে স্বামী সাইফুল ইসলাম (৫০) কে হত্যা করেছে তার স্ত্রী বিউটি আক্তার। এই ঘটনায় টঙ্গী পূর্ব থানার পুলিশ রক্তমাখা ছুরিসহ স্ত্রী বিউটি আক্তার (৪০) কে গ্রেপ্তার করে। বুধবার (০৮ জুলাই) সকালে হিমার দীঘি এলাকার কুদ্দুসের ভাড়াটিয়া বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

 

নিহত সাইফুল রংপুর জেলার গঙ্গারচর থানার চাঁনবাগ গ্রামের সামসুল ইসলামের ছেলে। সে পেশায় একজন হকার।

 

পুলিশ ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর মর্গে পাঠিয়েছে। 

 

টঙ্গী পূর্ব থানার উপ- পরিদর্শক(এসআই) বাবুল  জানান, দির্ঘদিন যাবত স্ত্রীর পরক্রিয়া জেরে পারিবারিক কলহে চলছিল এই দম্পতির।  ঘটনার দিন সকালে কথা কাটা কাটির এক পর্যায়ে স্ত্রী বিউটি ক্ষিপ্ত হয়ে স্বামীর গলায় ছুড়ি চালিয়ে হত্যা করে। পরে স্ত্রী বিউটি তার কর্মস্থল পোশাক কারখানায় কাজে যোগদান করেন। সকাল ১০টায় কারখানা থেকে ছুটি নিয়ে বাসায় ফিরে আসেন। 

 

এ বিষয়ে পাশর্^বর্তী ভাড়াটিয়ারা বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয়। এই ঘটনার খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। নিহত সাইফুল ইসলামের ছেলে আরিফ (১৭) বলেন, মা বাবা প্রায় সময়ই ঝগড়া করতো। আজ সকালে আবার ঝগড়া করে অফিসে যাওয়ার আগেই বাবাকে ছুড়ি দিয়ে গলা কেটে ঘরে তালা বন্ধ করে চলে যায়।

 

এবিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ  মোঃ আমিনুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন। খুনি পুলিশ হেফাজতে রয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর