• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

জামালপুরে লকডাউন বাস্তবায়নে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২১  

বর্তমানে দেশে করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় সরকার কর্তৃক কিছু নির্ধারিত বিধি নিষেধ (১৪-২১ এপ্রিল তারিখ পর্যন্ত লকডাউন) রয়েছে।

এরই ধারাবাহিকতায় ১৫ এপ্রিল দুপুর ১২টা থেকে একটা পর্যন্ত র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম. এম. সুবজ রানা এর নেতৃত্বে জামালপুর জেলার নির্বাহী হাকিম মো. আরিফুর রহমানের উপস্থিতিতে জামালপুর সদর উপজেলার কুম্ভপুর মোড় এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় ১৮৬০ সালের পেনাল কোড-২৬৯ ধারা অমান্য করায় ৫ জনকে ১ হাজার টাকা করে মোট ৫ হাজার টাকা অর্থদণ্ড এবং একজনকে ২০০ টাকাসহ সর্বমোট ৫ হাজার ২০০ টাকা অর্থদণ্ড করা হয়।


র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযান।
একই দিনে বেলা আড়াইটা থেকে সাড়ে তিনটা পর্যন্ত জামালপুর সদর উপজেলার কয়েকটি বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুইজনকে ৫০০ টাকা করে ১ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

এছাড়াও ১৬ এপ্রিল বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে জামালপুরের নির্বাহী হাকিম মো. ইবনুল আবেদীনের উপস্থিতিতে জামালপুর সদর উপজেলার সকাল বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৪ জনকে বিভিন্ন পরিমাণে সর্বমোট ১০ হাজার ৪০০ টাকা অর্থদণ্ড করা হয়।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল