• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

জামালপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভূমি দখলের চেষ্টা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩ মে ২০২১  

জামালপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভূমি দখলের চেষ্টার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

 

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে মো. আমিনুল ইসলাম জানান, জামালপুর শহরের মুকন্দবাড়ী এলাকায় পৈত্রিক সূত্রে আমার প্রায় ৫ শতক জমি রয়েছে। 

 

আমার বড় ভাই আনোয়ার হোসেন পৈত্রিক হিস্যার ৫ শতক জমি গত ২০০৪ সালে বড় বোন কোহিনুরের কাছে বিক্রি করে। ২০০৫ সালে আনোয়ার হোসেন অবৈধভাবে নাসরিন জাহানের সাথে এওয়াজ দলিল করে। 

 

পরবর্তীতে নাসরিন জাহান বিষয়টি বুঝতে পেরে তার স্বামী নাসিরুল ইসলামের নামে জমিটি ফেরত নেন। কিন্তু গত বছর স্থানীয় ভূমিদস্যু শহিদুল ইসলাম পাপ্পু ও তার স্ত্রী মাহবুবা আক্তার অন্যায়ভাবে নাসরিন জাহানের নিকট থেকে কাগজি দলিল করে। 

 

আমি ও আমার স্কুল শিক্ষিকা স্ত্রীসহ স্বপরিবারে ঢাকায় কর্মরত থাকার সুযোগে ভূমিদস্যু শহিদুল ইসলাম পাপ্পু ও তার স্ত্রী মাহবুবা আক্তার ওই জমিটি জোরপূর্বক দখলের চেষ্টা করে। 

 

পরবর্তীতে আদালতে মামলা দায়ের করা হয়, যার নং ৪০৫/২০২০ অন্য প্রকার। মামালার প্রেক্ষিতে আদালত অর্ন্তবর্তীকালীন নিষেধাজ্ঞা জারি করেন। এরপরেও আদালতের আদেশ অমান্য করে অভিযুক্ত ভূমিদস্যুরা জমিটি দখলের চেষ্টা চালাচ্ছে। এ বিষয়ে মো. আমিনুল ইসলাম সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল