• সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
নারী বলে পিছিয়ে নয়, প্রধানমন্ত্রীর দেখানো পথে এমপি স্মৃতি বিমান বাহিনীর অকেজো বিস্ফোরক টাংগাইলে ধ্বংস করা হবে: আইএসপিআর ইন্টারপোলের রেড অ্যালার্ট তালিকায় বাংলাদেশের ৭৮ নাগরিক দেশের রফতানিমুখী শিল্পখাতের প্রযুক্তি উন্নয়নে হাজার কোটির তহবিল এ বছরই ব্যাংক থেকে ব্যাংকে রিয়েলটাইম ডিজিটাল লেনদেন বঙ্গভ্যাক্সের ক্লিনিক্যাল ট্রায়ালের আবেদন করলো গ্লোব বায়োটেক বাংলাদেশে ঘটতে যাচ্ছে সবুজ শিল্পবিপ্লব, হবে ১৫ লাখ কর্মসংস্থান পৌর কর্মচারীদের ১২ মাস বেতন দিতে ব্যর্থ হলে পরিষদ বাতিল করোনার মাঝেও দেশের সর্বোচ্চ রেমিট্যান্সের রেকর্ড ভার্চুয়ালি নয়, বাস্তবে হবে বইমেলা
১২৩৮

ছেলে যখন মায়ের প্রেমিক!

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

ভারতীয় টিভি সিরিয়ালের বেশ পরিচিত দুটি চেহারা অপর্ণা কুমার ও হারশাদ আরোরা। ‘মায়াবী মলিং’ টিভি ধারাবাহিকে মা-ছেলের ভূমিকায় অভিনয় করেন তারা। কিন্তু বাস্তব জীবনে দু’জন চুটিয়ে প্রেম করছেন।

 

২০১৮ সাল থেকেই তাদের প্রেমের গু’ঞ্জন উড়ছে। কিন্তু নিজেদের পরস্পরের ভালো বন্ধু বলে দা’বি করে আসছিলেন তারা। সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে অপর্ণা একটি ছবি পোস্ট করলে তাদের প্রেম নিয়ে নতুন করে কানাকানি শুরু হয়।

 

ছবিতে দেখা যায়, পাশাপাশি বসে আছেন অপর্ণা ও হারশাদ। এতে অপর্ণার মাথায় সিঁদুরও দেখা গেছে। এ নিয়ে ভক্তদের মনে কৌতূহল দেখা দেয়। পোস্টের নিচে একজন প্রশ্ন করেন, আপনারা কি বিয়ে করেছেন?

 

পরবর্তী সময়ে প্রেম ও বিয়ের গু’ঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে স্পটবয় ডটকমকে হারশাদ বলেন, হ্যাঁ, আমরা প্রেম করছি কিন্তু এখনো বিয়ে করিনি। শোয়ের শুটিংয়ের জন্য সিঁদুর ব্যবহার করতে হয়েছিল। বিয়ে হলে আপনারা জানতে পারবেন।

 

‘বেইন্তেহা’ টিভি ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তা পান হারশাদ। বর্তমানে ‘তেরা কেয়া হোগা আলিয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। অন্যদিকে ‘নাগিন ফোর’-এ ইরাবতি পারিখ চরিত্রে অভিনয় করছেন অপর্ণা কুমার।

 

বিয়ের কথা শুনেই রে’গে গেলেন অনুশকা!‘জাজমেন্টাল হ্যায় ক্যা’ এর পরিচালক প্রকাশ কোভালামুদির সঙ্গে গাঁটছড়া বাঁধছেন অনুশকা শেঠি। বেশ কিছুদিন ধরে এমন গু’ঞ্জনই শোনা যাচ্ছে বিভিন্ন মহলে।

 

এমনকী, চলতি বছরেই নাকি এই পরিচালকের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন, এমনও শোনা যায়। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বাহুবলি অভিনেত্রী।বিয়ের কথা কানে যেতেই যেন রে’গে গেলেন অনুশকা। তিনি বলেন, এসব খবর একেবারেই সত্যি নয়।

 

বিয়ে নিয়ে যদি কোন কথা সামনে আসে তাহলে তার সত্যতা যাচাই করা উচিত। বিয়ে করলে, সবাই সবকিছু জানতে পারবেন। এটা নিয়ে লু’কোচুরির কোনো বিষয় নেই। কেউ সম্পর্কে জড়ালে সবাই জানতে পারবেন। শুধু তাই নয়, বিয়ের মতো কোনো কিছু হলে, প্রত্যেককে ডেকে তা জানাবেন বলেও স্পষ্ট জানান অভিনেত্রী।

 

এদিকে বাহুবলি মুক্তির পর জানা শোনা যায়, প্রভাসের সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়েছেন অনুশকা শেঠি। যদিও গুঞ্জন যতই হোক না কেন, প্রভাস, অনুশকার মধ্যে যে কোনো সম্পর্ক নেই, তা স্প’ষ্ট জানিয়ে দেন এই দুই তারকা।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর