ব্রেকিং:
আজ করোনা মোকাবিলায় কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী
  • রোববার   ০৫ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২২ ১৪২৬

  • || ১১ শা'বান ১৪৪১

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
৪১

ঘাটাইলে দুই হাজার মাস্ক বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার এবং সংক্রামণ রোধ ও মানুষকে সচেতন করার লক্ষ্যে টাঙ্গাইলের ঘাটাইলে বিনামূল্যে দুই হাজার মাস্ক বিতরণ করছে ঘাটাইল অটো মাহিন্দ্র শ্রমিক ইউনিয়ন বাসস্ট্যান্ড শাখা।

আজ বুধবার (২৫ মার্চ) ঘাটাইল পৌরসভার পুরাতন বাসস্ট্যান্ড, বাজার রোড, কলেজ মোড়, বানিয়া পাড়া, শাহপুর মোড় এলাকা সহ বিভিন্ন জায়গায় সাধারণ চলাচলকারী সুবিধাবঞ্চিত মানুষজন, রিকশাচালক, অটো, সিএনজি ,মাহিন্দ্র চালকদের মধ্যে এই মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আরজু।

মাস্ক বিতরণ কার্যক্রমে অংশ নেন ঘাটাইল অটো মাহিন্দ্র শ্রমিক ইউনিয়ন বাসস্ট্যান্ড শাখার সহ সভাপতি মোঃ দুলাল উদ্দিন, সাধারণ সম্পাদক শাহরিয়ার মানিক, সাংগঠনিক সম্পাদক আলম হোসেন তুহিন। এছারাও সে সময় আরও উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আরিফ শেখ, তুহিন, সরকারি জিবিজি কলেজ শাখা ছাত্রলীগ নেতা পরান বাবু, চান মিয়া, প্রমুখ।

এ সময় তারা বলেন, সরকারের একার পক্ষে প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) রুখতে কাজ করা সম্ভব না। সবার আগে আমাদের সচেতন হতে হবে। সচেতন না হলে কখনোই এই রোগ ঠেকানো যাবে না। যার যতটুকু সামর্থ্য আছে তাদের সবার উচিত নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসা।

তারা আরও বলেন, সামর্থ্যের দিক দিয়ে হয় তো কম, কিন্তু মানবতার দিক থেকে আমরা শীর্ষে। দেশের এই চরম সংকটময় মুহূর্তে গরিব, অসহায় মানুষের পাশে দাঁড়াতে আমরা সাধ্যমতো চেষ্টা করছি।

বিনামূল্যে মাস্ক পেয়ে অটো চালক রমিজ উদ্দিন বলেন, আমরা এই মাস্ক পেয়ে আনন্দিত। বর্তমানে করোনাভাইরাস আমাদের মনে ভীতির সঞ্চার করেছে। এই মাস্ক আমাদের করোনা ভাইরাস রোধে সহযোগিতা করবে বলে মনে করি। এর আগে এভাবে মাস্ক বিতরণ করতে দেখেননি বলে তিনি জানান।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
টাঙ্গাইল বিভাগের পাঠকপ্রিয় খবর