• মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪২৮

  • || ০৬ শাওয়াল ১৪৪২

আজকের টাঙ্গাইল

ঘাটাইলে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১  

করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপের মোকাবেলায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৮নং দেওপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী, ইউনিয়ন কৃষকলীগের যুগ্ম আহবায়ক, বর্তমানে করোনা যোদ্ধা হিসেবে ইউনিয়নে শ্রেষ্ঠ ও সর্বস্তরের মানুষের মুখে মুখে এক নামে সুপরিচিত একজন স্বেচ্ছাসেবক তরুণ প্রজন্মের উদিয়মান সমাজ সেবক ব্যাক্তিত্ব মো.রুহুল আমীন আকন্দ হেপলু উদ্যোগে ১ হাজার মাক্স বিতরণ করা হয়েছে। 

 

শনিবার (১০ এপ্রিল)  বিকাল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত ইউনিয়নের দেলুটিয়া বাজারে ঘুরে ঘুরে মটোরবাইক,অটো রিক্সা,অটোভ্যান চালন, ব্যবসায়ী ও প্রবীণ মানুষজনের মাঝে সচেতনতা সৃষ্টি এবং মাস্ক বিতরণ করা হয় । 

 

এসময় ভবনদত্ত গণ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক  মো.আলতাব হোসেন,ইউনিয়র যুবলীগের সিনিয়র যুগ্ম আহাবয়ক মো.সাইফুল ইসলাম,সরকারী জি.বি.জি.কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো.কবির হোসেন জাহিদ,পৌরছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.হায়দার তালুকদার,ঘাটাইল পৌর যুবলীগ নেতা আমিনুল ইসলাম বাবু দেউপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি মো.রুবেল, সাধারণ সম্পাদক মো.সোহেল রানা, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মো.আ:খালেক,সাধারণ সম্পাদক আব্দুল আজিজ,বীরমুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ,ইউপি মেম্বার মো.কামাল হোসেন,মো.ছালাম প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও ইউনিয়ন যুবলীগ,কৃষকলীগ,ছাত্রলীগের নেতাকর্মীসহ  তার কর্মী-সমর্থকসহ স্থানীয় এলাকার প্রবীণ ও যুবকরা  অংশ নেন। 

 

এসময় তিনি বলেন, সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সব সময় মাস্ক পরিধান করলে  কিছুটা হলেও এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে। তিনি আরও বলেন, আসুন সবাই মিলে কিছু দিন সচেতনতা পাশাপাশি দায়িত্বশীল হই। একে অন্যকে সচেতন করার পাশাপাশি দায়িত্বশীল হওয়ার আহবান জানাই। আমি আমার নিজস্ব অর্থায়নে সমর্থ অনুযায়ী যতটুকু সাহায্য সহযোগিতা করে যাচ্ছি ভবিষ্যতেও যেন আরো সেবা সহযোগিতা করতে পারি। এছাড়াও তিনি করোনা মহামারির প্রদুর্ভাব থেকে বাচঁতে সকলকে সরকারের দেয়া নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল